ওয়েব সিরিজবিনোদনসিনেমা

বিচ্ছেদের পরেই দক্ষিণী সিনেমার পাট চুকিয়ে দিলেন সামান্থা! খুব শিগগিরই পাড়ি দিচ্ছেন বলিউডে

গত সপ্তাহেই জল্পনাকে সত্যি করে চতুর্থ বিবাহবার্ষিকীর মাত্র চারদিন আগে বিচ্ছেদ ঘোষণা করেছেন দক্ষিণী সেলিব্রেটি জুটি সামান্থা আক্কিনেনি (Samantha Akkineni) এবং নাগা চৈতন্য (Naga Chaitanya)। তাঁরা দুজনেই সোশ্যাল মিডিয়ায় আলাদা আলাদা ভাবেই নিজেদের বিচ্ছেদ ঘোষণার বিবৃতি জারি করেছিলেন। এই খবর চাউর হতেই প্রিয় তারকা জুটির বিচ্ছেদের খবরে মুষড়ে পড়েছেন অনুগামীরা।

সোশ্যাল মিডিয়ায় একই বার্তা আলাদা আলাদা করে পোস্ট করেছিলেন চৈতন্য এবং সামান্থা। বিগত চার বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে, এদিন ফ্যামিলি ম্যান ২ খ্যাত রাজি চরিত্রের অভিনেত্রী সামান্থা লিখেছিলেন ‘অনেক আলোচনা এবং চিন্তাভাবনার পর আমি এবং চে (চৈতন্য) আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। আমি বিশ্বাস করি, সেই বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে।’

বিচ্ছেদ ঘোষণার পরেও সামান্থাকে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কিছু স্টোরি শেয়ার করতে দেখা গিয়েছিল। সূত্রের খবর আদতে হায়দ্রাবাদের বাসিন্দা সামন্থা ফ্যামিলি ম্যান ২-এর সাফল্যের পর, মুম্বাইয়ে স্থায়ী বাসস্থান খুঁজছেন। জানা গেছে মুম্বাইয়ে ঘনিষ্ঠ সহ অভিনেতাদের পার্শ্ববর্তী এলাকায় একটি ভাল বাড়ির সন্ধান করছেন তিনি।

জানা গেছে তিনি মুম্বাইয়ের জুহু, খার এবং বান্দ্রা সংলগ্ন শহতলি এলাকায় ইতিমধ্যেই কয়েকটি বাড়ি দেখেছেন। তবে এখনও পর্যন্ত কোনোটি চূড়ান্ত করেননি। অভিনয়ের সূত্রেই মাঝে মধ্যেই মু্ম্বাই আসেন অভিনেত্রী তাই এবার সেখানেই একটি স্থায়ী বাড়ি খুঁজছেন তিনি। দুটি শহরেই যাতায়াত করলেও বরাবরের জন্য তিনি হায়দ্রাবাদেই থাকবেন বলে খবর।

এছাড়াও এও জানা গেছে ফ্যামিলি ম্যান ২ এর ব্যাপক সাফল্যের পর বলিউড থেকে একের পর এক নতুন প্রজেক্টের অফার পেয়েছেন অভিনেত্রী। তাই বলিউডের হিন্দি সিনেমা জগতে তাঁর অভিষেক হওয়া এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। জানা গেছে ইতিমধ্যেই অন্য একটি প্রজেক্টের জন্য অ্যামাজন প্রাইম ভিডিওর সাথে চুক্তিতে তাঁর নাম চূড়ান্ত হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button