বিনোদন

ছোট ভাইয়ের জন্য রান্নাঘরে নবাবপুত্র, ভাইরাল তৈমুরের ‘কুকিজ’!

নবাব পরিবারে নতুন সদস্যের আগমনে খুশি সকলেই। তবে খান-পরিবারে তৈমুরের (Taimoor) মত আহ্লাদিত বোধহয় আর কেউ নয়। হাজার হোক, সে এখন বড় দাদা। আর তাই দাদার কর্তব্য পালন করল সইফ-পুত্র (SaifAli Khan) তৈমুর। ভাই ও পরিবারের কথা ভেবে ছোট ছোট হাতেই তৈমুর বানিয়ে ফেলেছে কুকিজ (Cookies)। একটা কুকিজে তার বাবা, মা করিনা (Karina Kapoor Khan), একটা কুকিতে নিজে তৈমুর এবং অন্যটায় তার ছোট ভাই। খান-পরিবার সূত্রে খবর, খুদে তৈমুর নিজের হাতে তৈরি কুকিজ ছোট ভাইয়ের কাছে পরিবেশন করে। তবে ভাইজান কি খেতে পেরেছে সেই কুকি? অজানা সে তথ্য।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০২১-এর ফেব্রুয়ারিতেই সুখবরের সম্মুখীন হয় খান-পরিবার। দ্বিতীয়বারের জন্য মা হন করিনা। বলিমহল সহ জনগণের অধিকাংশই এইবার কন্যাসন্তানের কথা ভেবে থাকলেও বেবোর (Bebo) কোল আলো করে আসে এক ফুটফুটে পুত্র সন্তান। যদিও প্রথমবারের মত ভুল করেননি খান-দম্পতি।

বলিমহলের মতে, পৃথিবীর আলো দেখার সঙ্গে সঙ্গে অর্থাৎ ডেলিভারি রুম থেকেই ছেলের ছবি সোশ্যাল মঞ্চে প্রকাশ করেন সইফ-করিনা। কিন্তু সেই একই ভুল এইবার আর করেননি তাঁরা। দ্বিতীয় সন্তানকে পাপারাৎজিদের ক্যামেরার আওতার বাইরেই রেখেছেন তাঁরা। সোশ্যাল মাধ্যম বা অন্য কোনো মহলেই এখনও পর্যন্ত ছেলের ছবি প্রকাশ করেননি তৈমুরের বাবা-মা।

জন্মের পর থেকেই পাপারাৎজিদের দৌলতে জনপ্রিয়তার শিখরে উঠতে শুরু করে তৈমুর। সংবাদমাধ্যমের পেজ-থ্রির (Page 3) পাতার প্রতিদিনের সদস্য হয়ে ওঠেন তৈমুর! এত কম বয়সে সেলিব্রেটি হয়ে যাওয়ার কারণে ক্যামেরা সম্পর্কে বেশ স্বচ্ছন্দ হয়ে পড়ে তৈমুর। তবে স্বাভাবিক জীবনযাপনের সঙ্গে যে খুব সহজে অভ্যস্ত হতে পারবে না তৈমুর, তা বুঝতে পেরেই ক্যামেরা থেকে ছেলেকে দূরে রাখতে শুরু করেন সইফ-করিনা। সব মিলিয়ে প্রথম ভুল শুধরে ছোট ছেলেকে অন্তরালেই রেখেছেন বলিউডের (Bollywood) তারকা দম্পতি।

Related Articles

Back to top button