ভাইরালভিডিও

নকল বাঘকে দেখেই প্রাণের ভয়ে দৌড় দিল কুকুর ও বানর! শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আজকাল প্রায়শই অনেক ভাইরাল ভিডিও চোখে পড়ে। সেই সমস্ত ভিডিওগুলির মধ্যে অনেক ভিডিও হাসির ভিডিও হয়ে থাকে।যার মধ্যে থাকে হাস্যকর সমস্ত কাণ্ডকারখানার ভিডিও, তো কখনো প্রাঙ্ক ভিডিও (Prank Video)। এবার এমনি এক প্রাঙ্ক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওতে কিছু ছেলে মাইল প্রাঙ্ক করেছে কিছু কুকুর (Dog) ও বানরের (Monkey) সাথে। ভিডিওতে দেখা যাচ্ছে ছেলেগুলি একটি বড় বাঘের মত সফট টয় (Tiger Soft Toy) নিয়ে ঘুমন্ত কুকুরের সামনে রেখে দিচ্ছে। যখন কুকুরটির চোখ খুলছে, তখন সামনে বাঘ মামাকে বসে থাকতে দেখে রীতিমত প্রাণের ভয়ে দৌড় দিচ্ছে তারা। একই ভাবে কিছু বানরের সামনে ঢাকা দিয়ে রেখে দেওয়া হয়েছে, আর তার সামনে ছড়িয়ে দেওয়া হয়েছে কিছু খাবার। খাবার খাবার জন্য বানর গুলি  সামনে এলে সরিয়ে নেওয়া হচ্ছে ডাকা। বা কিছু বানরেরা কৌতূহলের বসে নিজেই তুলে দিচ্ছে ঢাকা। ঢাকা তোলা মাত্রই ব্যাস! বাগান মামাকে দেখে প্রানপন দৌড় দিচ্ছে কেউ তো কেউ লাফিয়ে গাছে উঠে পড়ছে।

যদিও বাঘটি খেলনার বাঘ, তবে সেকি আর এই প্রাণীগুলি প্রথম বাড়ে বুঝতে পারে! দেখা মাত্রই প্রাণের ভয়ে দৌড় দিচ্ছে সকলেই। আর তাদের এই প্রতিক্রিয়ার ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে ছেলেগুলি। যদিও ভিডিওর  শেষে ছেলেগুলি স্বীকার করেছে প্রাণুগুলিকে কোনোৰথম ক্ষতি পৌঁছানো হয়নি। সাথে তাদের যথেষ্ট পরিমান খাবার ও খাওয়ানো হয়েছে। ভিডিওটি শুধুমাত্র মজার উদ্দেশ্যে তৈরী। অদ্ভুত এই মজার ভিডিওটি শেয়ার হবার পর থেকেই হু হু করে বেড়েছে দর্শকের সংখ্যা। দেখতে দেখতেই ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি।

Related Articles

Back to top button