গসিপবিনোদনসিনেমা

প্রাইভেট জেট থেকে মুম্বাইয়ে সি-ফেসিং বাংলো! বলিউডের দৌলতে রাজার হালে দিন কাটান অক্ষয় কুমার

বলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন অক্ষয় কুমার (Akshay kumar)। ৫৩ বছর বয়সে এসেও বলিউডের আঙিনায় অক্ষয় এখনও পর্যন্ত বলিউডের যে কোনো অভিনেতাদের তুলনায় অনেক বেশী ফিট। অনান্য অভিনেতাদের তুলনায় বছরে সবথেকে বেশি ছবিও মুক্তি পায় অক্ষয় কুমারের। তিনি কাজ পাগল মানুষ তো বটেই সেইসাথে বিলাসবহুল জীবনযাপনেও অভ্যস্ত তিনি। বিলাসবহুল গাড়ি থেকে বাড়ি অক্ষয়ের হাতের মুঠোয় রয়েছে বিপুল অঙ্কের এমনই অনেক সম্পত্তি।

১) মুম্বাইয়ের সাগর-মুখী বাংলো (Sea Face Villa)

এই তালিকায় প্রথমেই রয়েছে মুম্বাইয়ের সাগর-মুখী বিরাট বাংলোবাড়ি। যা রাজপ্রাসাদের তুলনায় কম নয়। খিলাড়ি কুমারের বিলাসবহুল এই বাড়ির মূল্য ৮০ কোটি টাকা। ডুপ্লেক্স এই বাড়িতে অক্ষয় কুমার তাঁর পরিবারের সাথে থাকেন। এই বাড়িটি মুম্বাইয়ের জুহুতে আরব সাগরের মুখোমুখি অবস্থিত। এই বাড়ির অন্দরমহল ডিজাইন করেছেন তার স্ত্রী টুইঙ্কল খান্না।

২) প্রাইভেট জেট  (Private Jet)

অক্ষয় কুমারের ঝাঁচকচকে জীবনের আভাস পাওয়া যায় তাঁর প্রাইভেট জেটটির দিকে চোখ রাখলেই বোঝা যায়। তাঁর এই প্রাইভেট জেটটির দাম আনুমানিক ২৬০ কোটি টাকা। এটি তার সবচেয়ে মূল্যবান সম্পদের মধ্যে অন্যতম। সিনেমার প্রচারের কিংবা ভ্রমণে তিনি এই ব্যক্তিগত জেট ব্যবহার করেন।

৩) রোলস রয়েস ফ্যান্টম সেভেন (Rolls Royce Phantom VII)

অক্ষয় কুমারের কাছে রয়েছে রোলস রয়েস ফ্যান্টম সেভেন মডেল। এটি একটি অতি ব্যয়বহুল তথা বিলাসবহুল গাড়ি। এই গাড়ির দামই প্রায় ১০ কোটি টাকা। অক্ষয় কুমার ছাড়াও বলিউডের অমিতাভ বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া এবং শাহরুখ খানের কাছে রয়েছে এই রোলস রয়েস ফ্যান্টম।

৪) মার্সিডিজ-বেঞ্জ ভি-ক্লাস (Mercedes-Benz V-Class)

অক্ষয় কুমার মার্সেডিজ-বেঞ্জ ভি-ক্লাসের মতো বিলাসবহুল গাড়ির মালিক।যার মূল্য ১কোটি। এটি বিশ্বের সবচেয়ে আরামদায়ক এবং বিলাসবহুল ভ্যান হিসাবে পরিচিত।

৫) বেন্টলি কন্টিনেন্টাল জিটি (Bentley Continental GT)

অক্ষয় কুমার একটি সুন্দর ধূসর বেন্টলি কন্টিনেন্টাল জিটি -র মালিক। বিলাসবহুল এই গাড়িটির দাম প্রায় ৩ কোটি। মাত্র হাতে গোনা কয়েকজন বলিউড সেলিব্রেটিই এই গাড়ির মালিক।

৬) পোর্শ কেয়েন (Porsche Cayenne)

পোর্শ কেয়েন হল অক্ষয়ের সবচেয়ে দামি গাড়িগুলির মধ্যে একটি। এই গাড়ির আনুমানিক মূল্য ১ ​​কোটি টাকা। অক্ষয় কুমার ছাড়া এই বলিউডে এই বিলাসবহুল গাড়ির মালিক হলেন শাহরুখ খান এবং সালমান খান।

৭) রেঞ্জ রোভার (Range Rover Vogue )

অক্ষয় কুমারের বিদেশি গাড়ি গুলির মধ্যে অন্যতম ব্যয়বহুল গাড়ির তালিকায় রয়েছে রেঞ্জ রোভার গাড়ি। আড়াই কোটি মূল্যের এই রাজকীয় গাড়িটি সেলিব্রিটিদের মধ্যে ভ্রমণের বিখ্যাত।

Related Articles

Back to top button