বিনোদন

পোশাক নয় কেবল পুতিতে ঢাকা শরীর! স্বমহিমায় সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন মিয়া খালিফা

মাত্র তিনমাস পর্ন ইন্ডাস্ট্রিতে কাজ করেছিলেন মিয়া খলিফা (Mia Khalifa), কিন্তু সেই ভুলের মাশুল সারাটা জীবন দিয়েই যেতে হয়েছে মিয়াকে। আজও মানুষ তার পরিচয় দেওয়ার সময় ‘প্রাক্তন’ শব্দটা বসাতে ভুলে যান, হ্যাঁ তিনি প্রাক্তন পর্নস্টার। কিন্তু এখন তার এই পরিচয় সম্পূর্ণ অতীত৷

১৯৯৩ সালে লিবিয়ায় জন্মগ্রহণ করেছিলেন মিয়া, আর ২০০১ সাল থেকে আমেরিকার বাসিন্দা তিনি। মাত্র তিনমাসের জন্য পর্ন ইন্ডাস্ট্রিতে থাকলেও, আজও তার পরিচয় ওই পেশার জন্যেই৷ পর্নদুনিয়া ছাড়লেও আলোচনা, নোংরামি, বিতর্ক, মানুষের কুরুচিপূর্ণ মন্তব্য পিছু ছাড়েনি তার।

Mia-Khalifa

পর্নদুনিয়ায় আসার কারণ হিসেবে মিয়া জানান, আত্মসম্মানবোধই তাকে এই দুনিয়ায় নামতে সাহস জুগিয়েছিল। আসলে ছোট বেলা থেকেই মিয়া তার ওজনের জন্য হাসির খোড়াক হতেন, মিয়া ভাবতেই পারেননি তিনি কখনোও কোনোও পুরুষের দৃষ্টি আকর্ষণ করতে পারেন। তাই কলেজের পর যখন ওজন কমিয়ে তিনি খানিকটা তন্বী, সুশীলা হয়ে উঠলেন তখন প্রথমবারের জন্য তিনি প্রশংসা পেতে শুরু করলেন, আর এটাকে তিনি হারাতে চাননি।

কিন্তু মিয়া যেই ধারণা থেকে এই জগতে পা রেখেছিলেন, সেটা বাস্তবের সঙ্গে সম্পূর্ণ আলাদা। হিজাব পরে তার সেক্সুয়াল ভিডিও ভাইরাল হতেই রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন মিয়া। মধ্যপ্রাচ্যের দেশগুলিতে ওঠে নিন্দার ঝড়। এরপরেই নীল ছবির জগৎ ছেড়ে দেন মিয়া।

 

 

View this post on Instagram

 

A post shared by Mia K. (@miakhalifa)

তবে আজও তার জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। আজও তার শরীরী আবেদনে মুগ্ধ তার অনুরাগীরা। ফের স্বমহিমায় পোশাকহীন শরীরে ধরা দিলেন প্রাক্তন পর্ণস্টার। সম্প্রতি একটি ভিডিওতে দেখা গিয়েছে, পোশাকহীন শরীরে মিয়া তার অঙ্গপ্রত্যঙ্গ ঢেকেছেন কেবল পুতির হারে। আর তার এই উপচে পড়া যৌবনেই ফের উত্তপ্ত নেটপাড়া।

Related Articles

Back to top button