বিনোদনসিরিয়াল

ডিভোর্সের পরে মনে পড়ছে ঠকানোর কথা! এবার সুবানকে কাঠগড়ায় তুললেন তিয়াশা 

বাংলা সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে কিন্তু মেগাসিরিয়ালের জনপ্রিয়তা রয়েছে আলাদাই। সারাদিনের কর্মব্যস্ত জীবন থেকে অবসর মিলতেই সিরিয়ালের পোকা দর্শকরা কিন্তু চুটিয়ে সিরিয়াল দেখতে দারুন পচ্ছন্দ করেন।  এটাই তাদের দৈনন্দিন জীবনে রীতিমতো স্ট্রেস বাস্টারের কাজ করে। প্রতিদান সিরিয়াল দেখতে দেখতে  সিরিয়াল দেখা এখন দর্শকদের  নিয়মিত অভ্যেসে পরিণত হয়েছে।সিরিয়ালের চরিত্ররা দর্শকদের এতটাই কাছের হয়ে ওঠেন যে কখন যেন তারা তাদের একেবারে ঘরের মানুষ হয়ে ওঠেন।

দর্শকমহলে দারুণ জনপ্রিয় জি বাংলার এমনই একটা জনপ্রিয় মেগা সিরিয়াল ছিল ‘কৃষ্ণকলি’। এখন এই   সিরিয়াল শেষ হয়ে গেলেও সিরিয়ালের নায়িকা শ্যামা অভিনেত্রী তিয়াশা লেপ্চা (Tiasha Lepcha)কে  কিন্তু আজও আজও ভুলতে পারেনি দর্শক। বেশ কিছুদিন আগেই অভিনেতা সুবান রায় (Suban Roy)-এর সাথে বিচ্ছেদ হয়েছে তিয়াশার।

সম্প্রতি তিয়াশাকে নিয়ে বিস্ফোরক মন্ত্যব্য করে তাঁর প্রাক্তন স্বামী সুবান বলেছিলেন বিশ্বাস করেও ঠকতে হয়েছে। তাই ভালোবাসা আপাতত সযত্নে তুলে রেখেছেন তিনি।সেইসাথে তিনি জানান আবার যদি এমন কেউ আসে যে আঘাত দিয়ে চলে যেতে নয় পাশে থাকতে আসবে, তখন ভালোবাসার সবটুকু দিয়ে দেবেন তিনি।

ডিভোর্সের (Divorce) পর সুবান তিয়াসা দুজনেই এখন এগিয়ে গিয়েছেন নিজের নিজের জীবনে। নিজের মত করে উপভোগ কছেন নিজেদের জীবন। কিন্তু এখন বিচ্ছেদের পর একে অপরের দিকে কাদা ছোড়াছুড়ি করছেন এই প্রাক্তন সেলিব্রেটি জুটি। ডিভোর্সের এতদিন পর এখন হটাৎ করেই সুবান বলছেন তিয়াসা তাকে ঠকিয়েছে।  সম্প্রতি এই নিয়ে মুখ খুলেছেন পর্দার শ্যামা। তিয়াসা পাল্টা প্রশ্ন তুলেছেন এতদিন সুবান কিছু বলেননি কেন?  ডিভোর্সের পরেই  কেন সুবান বলছেন তাকে ঠকানো হয়েছে ?

এবার শ্যামা অভিনেত্রী তিয়াসা তার প্রাক্তন স্বামীর বিরুদ্ধে পাল্টা অভিযোগ করে বলেছেন সুবান নাকি একবার কৃষ্ণকলির  সেটে তার সাথে দুর্ব্যবহার করেছিলেন। এছাড়া মাঝে মধ্যেই তার নানা রকম ব্যক্তিগত স্বাধীনতায় হস্তক্ষেপ করা হতো। সাবান পছন্দ করতেন না তিয়াসা সোশ্যাল মিডিয়া ব্যবহার করুন বা ইউটিউবে ভিডিও আপলোড করুন।

Related Articles

Back to top button