বিনোদনভাইরালভিডিও

পয়সা থাকলেও মাটির মানুষ! কোটি টাকার ল্যাম্বরগিনিতে চড়ে ফুটপাতের দোকান থেকে চাইনিজ খেলেন কার্তিক

ল্যাম্বারগিনি গাড়ির নামটা উচ্চারণ করতে বুক কাঁপে চরম উচ্চবৃত্তদেরও। আর সেই সাধের গাড়িই নিজের সাধ্যের মধ্যে এনে দেখিয়েছেন বলিউডের চকলেট বয় কার্তিক আরিয়ান (Kartik aaryan)। অভিনেতা বরুণ ধাওয়ানের সমসাময়িক কার্তিক আরিয়ান খুব অল্প দিনেই বলিউডে খুব শক্তপোক্ত জায়গা করে নিয়েছেন। বরাবরই যানবাহনের প্রতি আসক্তি রয়েছে কার্তিকের। দিন কয়েক আগেই সাড়ে চার কোটি টাকা দিয়ে, খোদ ইতালি থেকে এই গাড়ি কিনেছিলেন কার্তিক।

এই গাড়ি চড়ে অবলীলায় ঘুড়ে বেড়ান তিনি, খবর তখন হয়না৷ খবর হয় তখনই যখন সেই গাড়ি ছেড়ে রাস্তায় নেমে মানুষের সাথে মিশে যান৷ সম্প্রতি, কার্তিকের এমনই এক ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারকা সুলভ আচরণ ছেড়ে রাস্তায় নামতেই তিনি চর্চার বিষয়।

ভিডিওতে দেখা গিয়েছে, ল্যাম্বরগিনি থেকে নেমে ফুটপাতের দোকান থেকে চাইনিজ খাবার কিনে খাচ্ছেন অভিনেতা কার্তিক আরিয়ান। মুম্বইয়ের এক অনামী দোকান সাগর স্ন্যাক্স কর্ণারের থেকে মন পসন্দ খাবার কিনে দামি গাড়ির বনেটকেই টেবিল বানিয়ে জমিয়ে ডিনার সারলেন অভিনেতা। নেটিজেনরা কার্তিকের এই ব্যবহারে আপ্লুত। অনেকে অভিনেতার সঙ্গে মিল খুঁজে পেয়েছেন সুশান্ত সিং রাজপুতের। আর এই ভিডিও হুহু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, কদিন আগেই খবরে এসেছেন কার্তিক। তিনি আল্লু অর্জুনের দক্ষিণী ছবি বৈকুণ্থাপুররামুলুর রিমেকের জন্য তার সর্বোচ্চ পারিশ্রমিক নিয়েছেন, যার নাম শেহজাদা। এই ছবিতে কার্তিকের বিপরীতে দেখা মিলবে অভিনেত্রী কৃতি স্যাননের। যদিও বলিউডের অনেক তারকাই এমন পারিশ্রমিক নিয়ে থাকেন, কিন্তু কার্তিক আরিয়ানের জনপ্রিয়তার নিরিখে এটি অনেকটাই। তিনি যে ধীরে ধীরে নিজের কেরিয়ারে গ্রো করছেন এটা তারই প্রমাণ। এদিকে, এই মাসেই মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ানের ছবি ধামাকা।

 

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

আসল ছবিতে ছিলেন আল্লু অর্জুন ও পূজা হেগড়ে। শেহজাদা পরিচালনা করবেন রোহিত ধাওয়ান। সূত্রের খবর, কার্তিক বাজারে চলচ্চিত্রের ধরণ এবং আবেদনের উপর ভিত্তি করে তার পারিশ্রমিক সামঞ্জস্য করতে নমনীয়। যেহেতু সাজিদের চলচ্চিত্রটি একটি নির্দিষ্ট বাজেটে তৈরি করা দরকার ছিল, তাই তিনি তার পারিশ্রমিক কমিয়ে খুশি ছিলেন। যাইহোক, শেহজাদা একটি সরাসরি বাণিজ্যিক বিনোদনকারী ছবি যা বক্স অফিসে আগুন লাগিয়ে দিতে পারে এবং তাই, তিনি প্রিমিয়াম চার্জ নিয়ে এগিয়ে গিয়েছিলেন। তার জনপ্রিয়তার কারণে প্রযোজকরা তার অনুরোধ মেনে নিতে পেরে বেশি খুশি ছিলেন।” আগে বলা হয়েছিল যে তিনি সাজিদ নাদিয়াদওয়ালার সিনেমার জন্য তার পারিশ্রমিক কমিয়েছেন। অন্যদিকে তার ধামাকা ট্রেলারটি দর্শকদের অগাধ ভালোবাসা পেয়েছে।

Related Articles

Back to top button