ছবিবিনোদনভাইরালসিরিয়াল

রানীমার বেশ ছেড়ে দুর্দান্ত এথেনটিক লুকে হাজির রানী রাসমণির দিতিপ্রিয়া, ভাইরাল ছবিতে প্রশংসার ঝড়

বাংলার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম ‘রানি রাসমণি’ (Rani Rashmoni)। সিরিয়ালে মূল চরিত্রে চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। অল্প বয়সেই নিজের অভিনয় দিয়ে ফুটিয়ে তুলেছেন রানি রাসমণির মত একটি চরিত্রকে। কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমাও চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া , যা দর্শকদের সমান পছন্দের।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy

দিতিপ্রিয়ার তুখোড় অভিনয়ের জয়জয়াকার সর্বত্রই। অনেক ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত সে, তাই অভিনয়ের মারপ্যাঁচ খুব সহজেই রপ্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই টেলিভিশন ছাড়াও টলিউড (Tollywood) -এর বেশি কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। এমনকি বছরের সেরা অভিনেত্রী হিসাবে পুরস্কার পেয়েছে দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy Rani Rashmoni রাণী রাসমণি

তবে পর্দার দিতিপ্রিয়া আর রিয়েল লাইফের দিতিপ্রিয়ার মধ্যে আকাশ পাতাল তফাৎ। সেই বয়স্ক রানিমা আসলে একটা ছটফটে মিষ্টি মেয়ে। আর সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় আমাদের রানী মা তথা দিতিপ্রিয়া। প্রায়শই সোশ্যাল মিডিয়াতে নিজের ছবি শেয়ার করে দিতিপ্রিয়া। আর অগণিত অনুগামীদের জন্য ছবি শেয়ার হবার কিছুক্ষনের মধ্যেই তা ভাইরাল হয়ে পরে।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy

সম্প্রতি দিতিপ্রিয়া নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে রানীমার বেশ ভুষা ছেড়ে একেবারে অন্যরূপে দেখা গিয়েছে দিতিপ্রিয়াকে। একেবারে এথেটিক লুকে কাঞ্জিভরম শাড়িতে মোহময়ী রূপে হাজির হয়েছেন দিতিপ্রিয়া। সাথে রয়েছে মান্নান সই গয়না আর একেবারে নিখুঁত চুলের স্টাইল। রেট্রো ক্যাফেটেরিয়া পরিবেশে দিতিপ্রিয়ার এই এথেটিক লুকস যেন আলাদা মাত্রা এনে দিয়েছে।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy

ছবিটি শেয়ার করা মাত্রই দিতিপ্রিয়ার অনুগামিনীরা তাতে ঝড়ের বেগে লাইক দিয়ে ভরিয়ে দিয়েছেন। আর ছবিতে দিতিপ্রিয়ার লুকসের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন প্রায় সমস্ত অনুগামীরা। ইতিমধ্যেই ৪৪ হাজারেরও বেশি লাইক হয়ে গিয়েছে দিতিপ্রিয়ার এই ছবিতে।

Related Articles

Back to top button