বিনোদন

রানুর চরিত্রে অভিনয় করা সহজ নয়! শ্যুটিং শুরুর আগেই রানু মন্ডলের আশীর্বাদ নিলেন ইশিকা

রানাঘাটের ৬ নং প্লাটফর্ম থেকে সোজা মুম্বাই এর গানের স্টুডিওতে পৌঁছে গিয়েছিলেন রানু মন্ডল (Ranu Mondal) । তার অসাধারণ কন্ঠের জাদুতে বুঁদ হয়েছিল গোটা দেশ। আর তারপরেই রাতারাতি বদলে গিয়েছিল তার জীবন। পথচলতি এক ব্যক্তির পছন্দ হয় রানু মন্ডলের গান। আর সেই গানের ভিডিও করে তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এর পরেই ঘটে যায় ম্যাজিক, রাতারাতি ভাইরাল হয়ে পড়ে তার গান।

সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ভিডিও দেখে স্বয়ং হিমেশ রেশমিয়া রানু মন্ডলের সাথে গান বাঁধেন। এরপর হিমেশ সেই প্রতিভাকে পৌঁছে দেন সারা বিশ্বের দরবারে। রানুর সঙ্গে ডুয়েটে তিনি গান ‘তেরি মেরি কাহানি’। আর তার সেই গান আগের বছর দাপিয়ে বেড়িয়েছে সমস্ত পুজো মন্ডপে।

Ranu Mondal রানু মন্ডল

কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই রানু মন্ডলের অবস্থা ফের শোচনীয় হয়ে পড়েছিল। রানাঘাট স্টেশন থেকে শুরু করে আবার তাকে ফিরে যেতে হয়েছিল সেই স্টেশনের ভিক্ষাবৃত্তিতেই। টেনেটুনেই কাটছিল দিন। মুখ ফিরিয়েছিল তার মেয়েরাও। এর একমাত্র কারণ তার আচরণ। কেননা সাফল্য পাওয়ার পরেই অসংখ্য বেফাঁস মন্তব্য করে দেখা গিয়েছে তাকে। আর যার জেরেই সাফল্যের চূড়াতে ওঠার পরেও তার করুণ দশা ফিরে আসতেও বেশি সময় লাগেনি।

আগেই শোনা গিয়েছিল এবার তার জীবনের এই পুরো ওঠাপড়া ফুটে উঠবে সিনেমায়। ছবিতে রানু মন্ডলের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী ইশিকা দে। ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় আপাতত ছবির নাম ঠিক হয়েছে ‘মিস রানু মারিয়া’। ‘পূর্ব পশ্চিম দক্ষিণ… উত্তর আসবেই’, ‘সেক্রড গেমস’ ছবিতে ইতিমধ্যেই অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন ইশিকা।

ranu mondal eshika dey

তবে পর্দায় রানু মন্ডলের চরিত্রে নিজেকে মেলে ধরা অতটা সহজ কাজ যে নয় তা ভালোই জানেন অভিনেত্রী ইশিকা। কিন্তু কাজ হাতে যখন নিয়েছেন তা নিখুঁত ভাবে ফুটিয়ে তোলার দায় ও যে অভিনেত্রীরই। এই কারণেই শ্যুটিং শুরুর আগেই রানু মন্ডলের সঙ্গে দেখা করলেন ইশিকা।

সম্প্রতি রানাঘাটে রানুর বাড়িতে এসেই তার সঙ্গে সময় কাটিয়ে চরিত্রকে আরও আত্মস্থ করার চেষ্টা করলেন তিনি। একসঙ্গে গানের অনুশীলন করলেন, রানুকে জড়িয়ে ধরে ছবি তুললেন। সেসব ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করতেই ভাইরাল। তিনি যে পাকা অভিনেত্রী তা বুঝতে আর অসুবিধা হওয়ার কথা না।

রানুকে পর্দায় ফুটিয়ে তুলতে জান লড়িয়ে দিতেও রাজি তিনি। ঈশিকা আরো জানান, রানু মণ্ডলের চরিত্রে অভিনয়ের আগে মনোবিদের পরামর্শ নিয়েছিলেন তিনি। সেই অনুযায়ী নিজেকে তৈরি করছেন। ইতিমধ্যেই অভিনেত্রীর কসরত ছবি নিয়ে কৌতুহল আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে।

Related Articles

Back to top button