ছবিবিনোদনসিনেমা

পরনে নেই বিন্দুমাত্র কাপড়! প্রকৃতির মাঝে নগ্ন হয়ে ভাইরাল এশা গুপ্তা, রইল ছবি

বলিউড মানেই ঝাঁ-চকচকে গ্ল্যামার ওয়ার্ল্ড আর নাম যশ খ্যাতির হাতছানি। তাই ছাতার মতোন বিশালাকার এই বিনোদন জগতে পায়ের তলার মাটি শক্ত করতে মরিয়া হয়ে ওঠেন সকলেই। তবে শুধুমাত্র নিজের অভিনয় দিয়েই নয় বলিউডে এমন বেশ কয়েকজন নায়িকা রয়েছেন যারা নিজেদের চোখ ধাঁধানো রূপ যৌবন দিয়ে কাবূ করেছেন অসংখ্য দর্শকমন।

বলিউডের এমনই জনপ্রিয় একজন অভিনেত্রী হলে এশা গুপ্তা। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। আর মাঝে মধ্যেই সেখানে নিজের হট অবতারের ছবি দিয়ে অসংখ্য নেটিজেনদের বুকের ধুকপুকানি বাড়িয়ে তোলেন অভিনেত্রী। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই দেখা যাবে উষ্ণতার পারদ চড়ানো সেই সব ছবির ঝলক।

কখনও স্বল্প পোশাকে তো হট বিকিনি লুকে ধরা দেন অভিনেত্রী। আর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় টপলেস ফটো দিয়ে শোরগোল ফেলে দিয়েছেন অভিনেত্রী। ছবি দেখে বোঝা যাচ্ছে পাহাডে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী। আর সেখানে গিয়েই পাহাড়ি সৌন্দর্যকে উপভোগ করতে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে নীচে নীল রঙা জিন্স পরে রয়েছেন অভিনেত্রী। তবে ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছে ওপরে কোনো টপ না পরেই অর্ধনগ্ন অবস্থায় রয়েছেন অভিনেত্রী। আর পিছন থেকে কেউ একজন তাঁর ফটো তুলে দিয়েছেন। অভিনেত্রীর এই সাহসী ছবি দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

বোল্ড লুকে টপলেস এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘ভালোবাসো আজ কে, ভালোবাসো আগামী কাল কে। ‘ এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই কমেন্ট বক্সে উপচে পড়েছে কমেন্টের বন্যা। এই ছবি দেখে অনেকেই যেমন হাসি মস্করা করেছেন, তেমনি বয়ে গেছে সমালোচনার ঝড়।

 

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

Related Articles

Back to top button