ছবিবিনোদন

মালদ্বীপে নয়া অবতারে এষা গুপ্তা, হলুদ ফ্লোরাল বিকিনিতে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী

লকডাউন (Lockdown) ওঠার সঙ্গে সঙ্গে ভারতীয় সেলেবদের প্রিয় ভ্রমণস্থান হয়ে উঠেছে মালদ্বীপ (Maldives)। সম্প্রতি সপরিবারে মালদ্বীপ ভ্রমণে গিয়েছিলেন কেজিএফ (KGF) অভিনেতা ইয়াশ (Yash)। তালিকায় নতুন সংযোজন ২০০৭ সালের মিস ইন্ডিয়া (Miss India) এষা গুপ্তা (Esha Gupta)। হলুদ ফ্লোরাল ছাপের বিকিনিতে যেভাবে সোশ্যাল মাধ্যমে (Social Media) উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী, তাতে ভক্তদের বুকে ঝড় উঠতে বাধ্য!

সোমবার সকালে নিজের ইন্সটা-হ্যান্ডেল (Instagram) ‘ইগুপ্তা’ (egupta) থেকে তিনটি বিকিনি (Bikini) পরিহিত ছবি আপলোড করেন এষা। হলুদ ফুল ছাপের দুইখন্ড বিকিনির সঙ্গে এষার খোলা চুল ও হালকা মেকআপে উত্তাল হয়েছে ভক্তকুলের হৃদয়। এষার আকর্ষণীয় অভিব্যক্তি ও উদ্দাম শরীরের টানে মোহগ্রস্ত হবেন না, এমন বলিভক্ত (Bollywood) বোধহয় খুব কমই আছেন।

‘জান্নাত ২’ (Jannat 2) ছবির মাধ্যমে রুপোলি পর্দায় আগমন এষার। ইমরান হাশমির (Emraan Hashmi) বিপরীতে তাঁর অভিনয় ঝড় তোলে তরুণ দর্শকদের মনে। পাশাপাশি ‘বাদশাহু’ (Badshahoo), ‘হামশাকালস’ (Humshakkals), ‘টোটাল ধামাল’ (Total Dhamaal)-এর বেশ কিছু বলিছবিতে অভিনয় করে ফেলেছেন এষা।

ইনস্টাগ্রামে আপলোডের পর থেকেই লাইকের ভিড় বেড়েছে মুহুর্মুহু। ইতিমধ্যেই ৩.৬৩ লক্ষ লাইকের পাশাপাশি প্রায় ৪,২০০ কমেন্ট পড়ে গেছে মাত্র তিনটি ছবিতে। অনেকে তো রীতিমত বিবাহিত প্রস্তাব পর্যন্ত দিয়ে ফেলছেন এষাকে। যদিও কমেন্টের ভিড়ে নোংরা-অশ্লীল কমেন্টেরও খামতি নেই, তবুও সেইসবকে এড়িয়ে নিজেকে যে বেশ মোহময়ী ও আত্মবিশ্বাসী হিসেবেই তুলে ধরবেন এষা, সে বিষয়ে নিশ্চিত অভিনেত্রীর ঘনিষ্ঠরা।

Related Articles

Back to top button