গসিপবিনোদন

বাবা মা ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর কাছের বন্ধুদের ছেলেকে নায়ক বানিয়েই বলিউডে সফল নায়িকা এশা দেওল!

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে স্টারকিডদের (Star kid) জনপ্রিয়তা নিজেদের পরিবৃত্তেই অকল্পনীয়, তারা অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকুক বা না থাকুক, তারা স্টারডম এবং লাইমলাইট পেতেই থাকে। আজ এই পোস্টে আমরা ধর্মেন্দ্র (Dharmendra) এবং হেমা মালিনীর (Hema Malini) কন্যা ইশা দেওল (Esha deol) সম্পর্কে কথা বলতে যাচ্ছি, যিনি একজন স্টারকিডের পাশাপাশি তার সময়ের অন্যতম সেরা অভিনেত্রী ছিলেন। তাঁর ফিল্ম কেরিয়ারের কথা বলতে গেলে, এই তালিকায় এমন কিছু ছবির নামও রয়েছে যেগুলিতে তিনি ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর বন্ধুদের ছেলেদের সাথে কাজ করেছেন এবং সেই ছবিগুলিও খুব সফল হয়েছিল, আসুন জেনে নেওয়া যাক। কোন চলচ্চিত্র তালিকায় অন্তর্ভুক্ত?

জানিয়ে রাখি, রাকেশ রোশন, ধর্মেন্দ্র, এবং হেমা মালিনী ভাল বন্ধু ছিলেন। ইশা দেওলের প্রথম ছবি না তুম জানো না হাম-এ দেখা গিয়েছিল এই রাকেশ রোশনের ছেলে হৃতিক রোশনের সঙ্গে।

ধর্মেন্দ্র ও হেমা মালিনীর ভালো বন্ধুদের মধ্যে অমিতাভ ও জয়া বচ্চনের নাম সামনে আসে। এই অনুসারে, ইশা ধর্মেন্দ্র ও হেমা মালিনীর আরেক ভালো বন্ধুর ছেলের সঙ্গে কাজ করেছেন, তিনি হলেন অমিতাভের ছেলে অভিষেক বচ্চন। আপনি তার ধুম, দশ, যুব এবং LOC কার্গিলের মতো কিছু চলচ্চিত্র দেখে এটি অনুমান করতে পারেন।

এছাড়া এশা শর্মিলা ঠাকুরের ছেলে সইফ আলি খানের সাথেও ছবি করেছেন। ধর্মেন্দ্র এবং শর্মিলা দেবী ভালো বন্ধু ছিলেন বলাই বাহুল্য। এই তালিকায় জিতেন্দ্রর ছেলে তুষার কাপুরও রয়েছেন। জিতেন্দ্র হেমার ভালো বন্ধু এবং সহ-অভিনেতা ছিলেন । ইশা তুষারের সাথে কিছু ছবি করেছেন এবং তিনি কেয়া দিল নে কাহা-এর মতো ছবিতে একসঙ্গে হাজির হয়েছেন।

ধর্মেন্দ্র ও হেমা মালিনীর সিনিয়র এবং তার ভালো বন্ধু সুনীল দত্তের ছেলে সঞ্জয় দত্তও ইশা দেওলের সঙ্গে কাজ করেছেন। টেন এবং শাদি নাম্বার ওয়ানের মতো ছবিতে একসঙ্গে দেখা গেছে তারা।

Related Articles

Back to top button