বিনোদনসিনেমা

কোনোও টলিউডের হিরো নয়! এবার এনা পর্দা কাঁপাবেন হলিউড অভিনেতা অ্যালেক্সের সাথে

এনা সাহা (Ena saha) মানেই পুরুষদের মনে ঝড়। ফ্যাশানিস্তা এনা সবসময়ই হাজির হন নিত্যনতুন অবতারে। ধারাবাহিক দিয়েই কেরিয়ার শুরু করে গোটা ইন্ডাস্ট্রিতেই নিজের জায়গা বেশ পোক্ত করে ফেলেছেন এনা সাহা। তার হাসিতেই পিছলে যায় কোটি কোটি পুরুষ মন। একটা সময়ে ধারাবাহিকে চুটিয়ে কাজ করেছেন তিনি। ‘সুভাষিনী’, ‘বউ কথা কও’, ‘বন্ধন’, ‘মা, তোমায় ছাড়া ঘুম আসে না’— প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করে বাংলার দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন তিনি।

কিন্তু অল্পবয়সেও এনার কেরিয়ার গ্রাফ ক্রমেই উর্ধ্বমুখী। ধারাবাহিক ছাড়াও বড় পর্দাতেও বহু কাজ করেছেন এনা। ‘বোঝে না সে বোঝে না’, ‘চিরদিনই তুমি যে আমার’, ‘রাজকাহিনী’র মতো পরিচিত সিনেমায় দেখা গিয়েছে তাকে। শুধু বাংলাতেই ‌নয়, মাঝে বেশ কিছু অন্য ভাষায় কাজও করেছেন এনা। অভিনেত্রীর পাশাপাশি সম্প্রতি প্রযোজক হিসেবেও নিজের মাটি শক্ত করে ফেলেছেন এনা সাহা।

তার প্রযোজিত ছবি ‘চিনে বাদাম’ এ যশের নায়িকা তিনিই। নবাগতদের কাজেরও সুযোগ করে দিচ্ছেন প্রযোজক এনা। খুব শিগগিরই তার প্রযোজিত ছবিতে দেখা মিলবে যশ-নুসরত জুটির। এনা প্রযোজিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘ডাক্তারকাকু’ ছবির শ্যুট শুরু হবে জানুয়ারিতে।

হাতে এত কাজ থাকার পরেও, প্রকাশ্যে এলো আরও এক সুখবর। জারেক এন্টারটেনমেন্টের অন্যতম কর্ণধার বনানী সাহা জানান, তাদের আসন্ন ছবিতে নায়িকার ভূমিকায় থাকবেন এনা, এবং তার বিপরীতে দেখা মিলবে হলিউডি অভিনেতা অ্যালেক্স ও’নীলের। ইতিমধ্যেই ধ্রুব ব্যানার্জির ‘গোলন্দাজ’ ছবির সুবাদে মেজর ফ্রেডরিক জ্যাকসনের ভূমিকায় নজর কেড়েছেন তিনি। ব্রিটিশ এই অভিনেতা ক্রমেই বাংলার প্রেমে মজতে শুরু করেছেন। দুর্গাপুজোয় এক্কেবারে বাঙালি সাজে কলকাতাও ঘুরেছিলেন তিনি।

Related Articles

Back to top button