বিনোদনসিনেমা

এবার কোরিয়ান ছবির নায়িকা হবেন বাংলার মেয়ে এনা সাহা! প্রযোজনায় জ্যাকি চ্যানের সহকারী

এনা সাহা (Ena saha) মানেই পুরুষদের মনে ঝড়। ফ্যাশানিস্তা এনা সবসময়ই হাজির হন নিত্যনতুন অবতারে। ধারাবাহিক দিয়েই কেরিয়ার শুরু করে গোটা ইন্ডাস্ট্রিতেই নিজের জায়গা বেশ পোক্ত করে ফেলেছেন এনা সাহা। তার হাসিতেই পিছলে যায় কোটি কোটি পুরুষ মন। একটা সময়ে ধারাবাহিকে চুটিয়ে কাজ করেছেন তিনি। ‘সুভাষিনী’, ‘বউ কথা কও’, ‘বন্ধন’, ‘মা, তোমায় ছাড়া ঘুম আসে না’— প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করে বাংলার দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন তিনি।

কিন্তু অল্পবয়সেও এনার কেরিয়ার গ্রাফ ক্রমেই উর্ধ্বমুখী। ধারাবাহিক ছাড়াও বড় পর্দাতেও বহু কাজ করেছেন এনা। ‘বোঝে না সে বোঝে না’, ‘চিরদিনই তুমি যে আমার’, ‘রাজকাহিনী’র মতো পরিচিত সিনেমায় দেখা গিয়েছে তাকে। শুধু বাংলাতেই ‌নয়, মাঝে বেশ কিছু অন্য ভাষায় কাজও করেছেন এনা। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল তার সিনেমা ‘বক্সার’।

এনা সাহা Ena Saha

ইতিমধ্যেই টলিপাড়ার অসংখ্য তারকাই পা রেখেছেন বলিউডে। এনারও বলিউডে যাতায়াত রয়েছে। তবে এবার শোনা যাচ্ছে, একেরপর এক বাংলা ছবি প্রযোজনা সামলানোর পর এবার এনা পা রাখছেন কোরিয়ান ছবির দুনিয়ায়। শোনা যাচ্ছে, সব ঠিক ঠাক থাকলে নতুন বছরেই কোরিয়ান নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে পারেন এনা।

এনা সাহা Ena Saha

ছবির প্রযোজনার দায়িত্বে থাকছেন জ্যাকি চ্যানের সহকারী ইয়াং জান জিং৷ এই ব্যক্তি এখনো পর্যন্ত প্রায় ৭০ টির বেশি ছবিতে স্টান্টম্যান হিসেবে কাজ করেছেন। এই ছবিতে এনা নায়িকা হলে তার বিপরীতে দেখা মিলবে জনপ্রিয় দুই কোরিয়ান নায়কের। শোনা যাচ্ছে, এই ছবির গল্প খানিকটা ইতিহাস ভিত্তিক হবে। কোরিয়ার দুই নায়কের দেখা হবে ভারতীয় রানি এনার সাথে, সেখান থেকেই এগোবে ছবির গল্প। সম্ভবত এনা এখানে হিন্দিতেই কথা বলবেন।

Related Articles

Back to top button