গসিপবিনোদনসিনেমা

ছোট থেকেই অভিনয়ে, লোকে ভাবত খারাপ কাজ করি! ছোটবেলা নিয়ে আক্ষেপ এনা সাহার

টলিউডের (Tollywood) অভিনেত্রীদের মধ্যে একজন হলেন এনা সাহা (Ena Saha)। খুব ছোট বয়সেই অভিনয়ের সুযোগ পেয়েছিলেন অভিনেত্রী। আজ নিজের অভিনয়ের দক্ষতা দিয়েই দর্শকদের মনে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। তবে শুরুতেই এতটা সাফল্য মেলেনি। আর যেটুকু সাফল্য মিলেছিল তার সাথে ছিল খারাপ একটা দৃষ্টি ভঙ্গি। সম্প্রতি নিজের জীবনের এই তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন এনা সাহা।

টেলিভিশনের পর্দায় একটি জনপ্রিয় রিয়্যালিটি শো হল ‘দিদি নং ১’ (Didi No 1)। রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) সঞ্চালনা আর সাথে সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি অতিথিদের নিয়ে মাঝে মধ্যেই জমজমাট এপিসোড দেখা যায়। সম্প্রতি এমনই একটি সেলিব্রিটি স্পেশাল পর্বে হাজির হয়েছিলেন অভিনেত্রী এনা সাহা। কথায় কথায় শেয়ার করেছেন নিজের অভিনয়ে আসার কথা থেকে ছোটবেলার কিছু তিক্ত স্মৃতি।

Ena Saha

এদিন মায়ের সাথেই দিদি নং ১ এর মঞ্চে এসেছিলেন অভিনেত্রী। এনা জানান, ছোটবেলায় স্কুলে পড়াকালীনই টলিউডে কাজ করতাম। কিন্তু সেটা বাকি বন্ধু বান্ধবীদের মা বাবার বুঝতো না। তাঁরা ভাবতেন কোনো খারাপ কাজ করছি হয়তো। সেই কারণে নিজেদের সন্তানদের মিশতে দিতেন না আমার সাথে। যেকারণে ছোটবেলায় স্কুলে বন্ধু ছিল না।

অভিনেত্রীর এই কথায় তাঁর মাও সহমত হয়েছেন। রচনাকে এদিন দিদি নং ১ এর মঞ্চে অভিনেত্রীর মা বনানী সাহা জানান, ছোট থেকেই নাচের অনুষ্ঠান করতে মেয়ে, সেই থেকেই ইন্ডাস্ট্রির নজরে আসা। এরপর একসময় প্রযোজকেরা যোগাযোগ করেছিলেন ওকে দিয়ে অভিনয়ের জন্য। সেই প্রস্তাব গ্রহণ করেন তিনি।

এরপর একে একে ‘বোঝে না সে বোঝে না’, ‘চিরদিনই তুমি যে আমার ২’, ‘ভূত চতুর্দশী’, ‘এসওএস কলকাতা’ এর মত সিনেমায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। একসময় যে এনা সাহার কোনো বন্ধু ছিল না আজ প্রেম দিবসে প্রায় ১৪০০০ ছেলের থেকে ‘ভালোবাসি’ বার্তা পান অভিনেত্রী।

Related Articles

Back to top button