বিনোদন

নুসরতের ছেলের মাসীও আমি পিসিও আমি! সাফ জানালেন ‘যশের নায়িকা’ এনা সাহা

এনা সাহা (Ena saha) মানেই পুরুষদের মনে ঝড়। ফ্যাশানিস্তা এনা সবসময়ই হাজির হন নিত্যনতুন অবতারে। ধারাবাহিক দিয়েই কেরিয়ার শুরু করে গোটা ইন্ডাস্ট্রিতেই নিজের জায়গা বেশ পোক্ত করে ফেলেছেন এনা সাহা। তার হাসিতেই পিছলে যায় কোটি কোটি পুরুষ মন। একটা সময়ে ধারাবাহিকে চুটিয়ে কাজ করেছেন তিনি। ‘সুভাষিনী’, ‘বউ কথা কও’, ‘বন্ধন’, ‘মা, তোমায় ছাড়া ঘুম আসে না’— প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করে বাংলার দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন তিনি।

কিন্তু অল্পবয়সেও এনার কেরিয়ার গ্রাফ ক্রমেই উর্ধ্বমুখী। ধারাবাহিক ছাড়াও বড় পর্দাতেও বহু কাজ করেছেন এনা। ‘বোঝে না সে বোঝে না’, ‘চিরদিনই তুমি যে আমার’, ‘রাজকাহিনী’র মতো পরিচিত সিনেমায় দেখা গিয়েছে তাকে। শুধু বাংলাতেই ‌নয়, মাঝে বেশ কিছু অন্য ভাষায় কাজও করেছেন এনা। অভিনেত্রীর পাশাপাশি সম্প্রতি প্রযোজক হিসেবেও নিজের মাটি শক্ত করে ফেলেছেন এনা সাহা।

অভিনেত্রী তথা প্রযোজক হিসেবে খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার ছবি ‘চিনে বাদাম’ ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্টলুক। শিলাদিত্য মৌলিক পরিচালিত নতুন ধারার এই ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত প্রযোজক নায়িকা। ছবিতে এনার চরিত্রের নাম ‘তৃষা’ এবং যশের চরিত্রের নাম ‘ঋষভ দাশগুপ্ত’।

এর আগে যশ অভিনীত ‘এসওএস কলকাতার’ প্রযোজনার দায়িত্ব সামলেছিলেন এনা। তাই অভিনেতা যশের সঙ্গে তার বোঝাপড়া দারুণ। বর্তমানে যশ নুসরত পুত্র ঈশানের অভিভাবকও। সেক্ষেত্রে সম্পর্কে ঈশানের কে হন এনা এই প্রশ্নের উত্তর বেশ কায়দা করেই দিয়েছেন অভিনেত্রী৷ তার উত্তর, ঈশানের মাসী পিসি দুইই হয়েছেন তিনি। কিন্তু কাজের চাপে এখনও পর্যন্ত খুদেকে দেখতে যেতে পারেননি অভিনেত্রী।

Related Articles

Back to top button