বিনোদনসিনেমা

সলমন ক্যাটরিনার প্রেমে ‘কাবাব মে হাড্ডি’ ইমরান হাসমী! ছেড়ে কথা বললেন না কেউ কাউকেই

বলিউড (Bollywood) এর সবচেয়ে এলিজেবল ব্যাচেলার হল সলমন খান (Salman khan)। ৫৫ বছর বয়সেও আইবুড়ো নাম ঘুচলোনা অভিনেতার। যদিও অসংখ্য অভিনেত্রীর সঙ্গেই তার নাম জড়ালেও কোনো সম্পর্কই তার ছাদনাতলা অবধি গড়ায়নি। তবে ভাইজান এর সঙ্গে বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের প্রেম কাহিনি কারোরই অজানা নয়। তবে ক্যাটের সঙ্গে সলমনের সম্পর্কও পরিণতি লাভের আগেই ভেস্তে গিয়েছে।

সম্প্রতি ক্যাটরিনা কাইফের সঙ্গে ফের পর্দায় দেখা যেতে পারে সলমন খানকে। শোনা যাচ্ছে টাইগার’ ফ্র‍্যাঞ্চাইজির ‘টাইগার থ্রি’ (tiger 3) ছবির জন্য খুব শিগগিরই শ্যুটিং শুরু করতে চলেছেন সলমন ক্যাটরিনা।

কিন্তু এই ছবিতে ভিলেন হতে চলেছেন বলিপাড়ার কিসিং কিং ইমরান হাসমী৷ আগেই জানা গিয়েছিল, ‘টাইগার জিন্দা হ‍্যায়’ এর মতো টাইগার থ্রি ছবিতেও ভিলেনের ভূমিকা বেশ জোরদার হতে চলেছে। টাইগার জিন্দা হ‍্যায় ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করেন সাজ্জাদ ডেলাফ্রুজ। আর এই ছবিতে ভিলেন হবেন ইমরান হাসমী।

মার্চেই শুরু হতে চলেছে টাইগার থ্রির শুটিং। মুম্বইতেই শুটিং হবে ছবির প্রথম অংশের। মার্চেই ছবিতে যোগ দেওয়ার কথা রয়েছে ইমরানের। জানা যাচ্ছে, পাঠান ছবির শেষ থেকেই শুরু হবে টাইগার থ্রির গল্প। অন্যদিকে শাহরুখ খানের ছবি পাঠানে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সলমন খান।

Related Articles

Back to top button