৪২ এ পা দিলেন বলিউডের কিসিং গড ইমরান হাশমি, স্বামীর চুমুর দৃশ্য দেখলে আজও রেগে যান স্ত্রী


বলিউডের অভিনেতা ইমরান হাশমি (Emraan Hashmi)। অবশ্য এই নামের থেকেও বেশি কিসিং গড (Kissing God) বা সিরিয়াল কিসার (Serial Kisser) নাম পরিচিত অভিনেতা। ২০০৩ সালে বিক্রম ভাটের ছবি ‘ফুটপাথ’ দিয়ে বলিউডে পা রেখেছিলেন ইমরান। প্রথম ছবিতে সেভাবে সাফল্যের মুখ দেখেননি অভিনেতা। তবে একাধিক ছবির অফার পেতে শুরু করেন। শেষে ২০০৮ সালে আসে ‘জন্নত’ নামের ছবি। এই ছবিটি ইমরান হাশমির দুনিয়া বদলে ছেড়ে দিয়েছিল। এরপর থেকে একেরপর এক সুপার হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন অভিনেতা।

Emraan Hashmi

ইমরান হাশমির ছবির বিশেষত্ব হল তাঁর ছবিতে চুম্বনের দৃশ্য থাকেই। আর চুমু খাওয়ার দিক থেকে অভিনেতা একেবারে সিদ্ধহস্ত। অনেকের হয়তো চুমু খাবার প্রশিক্ষণ ইমরানের সিনেমা দেখেই নিয়েছেন। প্রতিটি ছবিতেই ঘনিষ্ট ও অন্তরঙ্গ দৃশ্যে দুর্দান্ত অভিনয়ের করেন ইমরান হাশমি। আর তার চুমু খাবার স্টাইলের কারণে তাকে বলিউডে সকলে কিসিং গডের শিরোপা দেন।

কিন্তু মুশকিল কি জানেন, ইমরান হাশমি কিন্তু বাস্তব জীবনে বিবাহিত। আর কোনো স্ত্রীর পক্ষেই এটা মেনে নেওয়া সম্ভব নয় যে তাঁর স্বামী অন্য কোনো মহিলাকে চুমু খাবে। অথচ ইমরান শুধু চুমুই খেতেন না, তার চুমুর দৃশ্যের কারণেই হিট হয়ে যেত সিনেমা। সুতরাং এমন সুন্দর চুমু খাওয়ার মত স্বামী থাকার জন্য ভালো লাগে ঠিকই। তবে অন্য মেয়ের সাথে ইমরানকে দেখে কিন্তু বেজায় রেগে যেতেন স্ত্রী পারভীন সাহানি।

Emraan Hashmi

এক সাক্ষাৎকারে ইমরান তাঁর চুম্বনের দৃশ্যের কারণে স্ত্রীর রেগে যাওয়ার কথা স্বীকার করে নেন। ইমরান ও পারভীনের একটি ছেলেও আছে যার নাম আয়ান হাশমি। ইমরান সাক্ষাৎকারে বলেন স্ত্রী রেগে গেলে তাকে সামলানো খুবই মুশকিল হয়ে পরে। প্রতিটি চুমুর দৃশ্য দেখলেই স্ত্রী রেগে ওঠে আর তাকে বাড়তে থাকে। স্ত্রীর রাগ ঠান্ডা করতে পারভীনকে প্রতিটি চুমুর জন্য একটি ব্যাগ কিনে উপহার দেন অভিনেতা। তিনি আরো বলেনা যে পারভীনের শুধুমাত্র ব্যাগের জন্য একটি আলমারি রয়েছে।

Emraan Hashmi

অভিনেতাকে জানতে চাওয়া হয় তিনি চুমু খাওয়া পছন্দ করেন কিনা? এই প্রশ্নের উত্তরে তিনি বলেছেন তিনি ইচ্ছা করে চুম্বনের দৃশ্য করতে চান না। ছবির স্ক্রিপ্টে চুম্বনের দৃশ্য থাকে তাই তাকে এই অভিনয় করতে হয়। তিনি নিজেও এই সিরিয়াল কিসার বা কিসিং গড শিরোপা নিয়ে মোটেও খুশি নন। প্রসঙ্গত বলিউডে খুব বেশি ছবিতে বর্তমানে কাজ করতে দেখা যাচ্ছে না ইমরান হাশমিকে। তবে সম্প্রতি রিলিজ হতে চলা ‘চেহরে (Chehre)’ ছবিতে দেখা যাবে ইমরান হাশমিকে।


Like it? Share with your friends!

668
1 share, 668 points