খবরবিনোদন

কাশ্মীরে শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত ইমরান হাশমি! অভিনেতার দুর্ঘটনার সংবাদে চিন্তায় অনুরাগীরা

বলিউড অভিনেতা ইমরান হাশমির (Emraan Hashmi) হাতে এখন রয়েছে একাধিক দুর্দান্ত প্রোজেক্ট। ‘গ্রাউন্ড জিরো’ (Ground Zero) থেকে শুরু করে ‘টাইগার ৩’ অভিনেতার পাইপলাইনে থাকা প্রোজেক্টের থেকে এক কথায় চোখ ফেরানো দায়। তবে এসবের মাঝেই ইমরানকে নিয়ে এমন একটি সংবাদ সামনে এসেছে যা বেশ চিন্তায় ফেলেছে তাঁর অনুরাগীদের।

বলিপাড়ার ‘কিসিং গড’ হিসেবে খ্যাত ইমরান এই মুহূর্তে তাঁর আগামী প্রোজেক্ট ‘গ্রাউন্ড জিরো’র শ্যুটিং নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন। অভিনেতা কাশ্মীরে (Kashmir) শ্যুটিং করছেন। তবে সেখানে গিয়েই বেঁধেছে বিপত্তি। ইমরানকে নিয়ে এমন কিছু সংবাদ সামনে এসেছে যা দেখার পর থেকে বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছেন তাঁর অগণিত ভক্তরা।

Emraan Hashmi sad

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, কাশ্মীরে শ্যুটিং করার সময় গুরুতর আহত হয়েছেন ইমরান। অভিনেতাকে লক্ষ্য করে নাকি পাথর ছোঁড়া  হয়েছিল। আর তাতেই গুরুতর আহত হয়েছেন তিনি। শুধু তাই নয়, জানা গিয়েছিল, এই ঘটনার প্রেক্ষিতে পেহলগাম পুলিশ স্টেশনে একটি এফআইআরও দায়ের করা হয়েছে।

সম্প্রতি এই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন  বলি অভিনেতা নিজে। টুইট করে সম্পূর্ণ বিষয়টি সম্বন্ধে অনুরাগীদের অবগত করেছেন তিনি। ইমরান টুইটারে লিখেছেন, ‘কাশ্মীরের মানুষরা আমার সাদর আমন্ত্রণ জানিয়েছিলেন। শ্রীনগর এবং পেহলগামে শ্যুটিং করার অভিজ্ঞতা দারুণ। পাথর ছোঁড়ার কারণে আমার আহত হওয়ার ঘটনা সম্পূর্ণরূপে মিথ্যে’। অভিনেতা নিজে সম্পূর্ণ ঘটনাটিকে ‘মিথ্যে’ বলে উড়িয়ে দেওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তাঁর অনুরাগীরা।

ইমরানের আগামী প্রোজেক্টের নিরিখে বলা হলে, ‘গাউন্ড জিরো’য় বলিউডের ‘কিসিং গড’ ছাড়াও সাই তামহানকার এবং জোয়া হুসেন রয়েছেন। পরিচালনা করেছেন তেজস দেওস্কর। এই প্রোজেক্টটি ছাড়াও অভিনেতার হাতে রয়েছে সলমন খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’। আগামী বছর ঈদে ছবিটি রিলিজ হওয়ার কথা আছে।

Emraan Hashmi in Tiger 3

এরপর অক্ষয় কুমারের সঙ্গে ‘সেলফি’তেও দেখা যাবে বলি ইমরানকে। রাজ মেহতা পরিচালিত এই সিনেমা মালায়ালম ছবি ‘ড্রাইভিং লাইসেন্স’এর হিন্দি রিমেক। এখানে অক্ষয় এবং ইমরান ছাড়াও অভিনয় করছেন ডায়ানা পেন্টি এবং নুসরত ভারুচ্চা। শোনা যাচ্ছে, প্রেক্ষাগৃহে নয়, বরং ওটিটিতে রিলিজ করবে এই সিনেমা।

Related Articles

Back to top button