গসিপবিনোদনসিনেমা

বলিউডের ‘কিসিং গড’! চুমু খেয়ে বিখ্যাত হলেও আলিয়া ভাটের সাথে ঘনিষ্ঠ দৃশ্যে নারাজ ইমরান হাশমি

বলিউডের (Bollywood) সবচেয়ে সাহসী অভিনেতা হিসেবে যাঁর নাম উঠে আসে তিনি হলেন ইমরান হাশমি (Emraan Hashmi)। ঘনিষ্ঠ দৃশ্য হোক বা রোমাঞ্চকর দৃশ্য, গুরুগম্ভীর দৃশ্য হোক বা রোম্যান্টিক চুম্বন দৃশ্য, সবেতেই সমান সাবলীল তিনি। বলিউডের ‘কিসিং গড’ বা ‘সিরিয়াল কিসার’ বলেও ডাকা হয় তাকে। তবে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সাথে কিসিং দৃশ্যে না করে দিয়েছিলেন ইমরান খান।

বলিউডের কিসিং গড হয়েও আলিয়ার মত সুন্দরী অভিনেত্রীর সাথে অভিনয়ে অনীহা কেন! ছবি রিজেক্ট করে দিলে এই নিয়ে রীতিমত চর্চা শুরু হয়েছিলেন। তবে নিজের সিদ্ধান্তের জন্য প্রসংসির হয়েছিলেন অভিনেতা। কেন জানেন? কারণ আলিয়া ভাটের সাথে সম্পর্ক রয়েছে ইমরানের। কি সেই সম্পর্ক তাই আজ জানাতে চলেছি।

জানা যায় ২০১৬ সালের আলিয়া ভাটের সাথে একটি ছবির প্রস্তাব পেয়েও রিজেক্ট করেছিলেন ইমরান খান। রিজেক্ট করার পিছনেকারণ ছিল ছবিতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। সেই দৃশ্যগুলিতে আলিয়ার সাথে অভিনয় করতে স্বচ্ছন্দ্য বোধ করেননি অভিনেতা।সেই  কারণেই ছবির অফার প্রত্যাখ্যান করেছিলেন। কেন জানেন? কারণ ইমরান খান হলেন আলিয়া ভাতের চাচাতো ভাই।

নিজেদের পারিবারিক সম্পর্কের কারণে ঘনিষ্ঠ দৃশ্যে রাজি জননী ইমরান খান। বাস্তবে ভাই বোন সম্পর্ক আর সিনেমায় একেঅপরের সাথে রোমান্স এটা ঠিক মেনে  নিতে পারেননি তিনি। তাই ছবির অফার রিজেক্ট করে দেন। নিজের এমন সিদ্ধান্তের জন্য ইন্ডাস্ট্রিতে প্রশংসিত হয়েছিলেন অভিনেতা।

প্রসঙ্গত ইমরান হাশমির ছবির বিশেষত্ব হল তাঁর ছবিতে চুম্বনের দৃশ্য থাকেই। আর চুমু খাওয়ার দিক থেকে অভিনেতা একেবারে সিদ্ধহস্ত। কিন্তু মুশকিল কি জানেন, ইমরান হাশমি কিন্তু বাস্তব জীবনে বিবাহিত। এক সাক্ষাৎকারে ইমরান তাঁর চুম্বনের দৃশ্যের কারণে স্ত্রীর রেগে যাওয়ার কথা স্বীকার করে নেন। কিসিং গড প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে ইমরান জানান, তিনি ইচ্ছা করে চুম্বনের দৃশ্য করতে চান না। ছবির স্ক্রিপ্টে চুম্বনের দৃশ্য থাকে তাই তাকে এই অভিনয় করতে হয়। তিনি নিজেও এই সিরিয়াল কিসার বা কিসিং গড শিরোপা নিয়ে মোটেও খুশি নন।

Related Articles

Back to top button