গসিপবিনোদন

বলিউডের সিরিয়াল কিসার তিনি! এই কারণে বিদ্যা বালানকে চুমু খেতে গিয়ে হাত পা কেঁপেছিল ইমরানের

বলিউড তারকা ইমরান হাশমি (Emraan Hashmi) ইন্ডাস্ট্রিতে ‘সিরিয়াল কিসার’ নামে পরিচিত। ইমরান হাশমি তার বলিউড ক্যারিয়ারে যতগুলো চলচ্চিত্র দিয়েছেন তার মধ্যে একাধিক সাহসী ও উত্তেজনাপূর্ণ দৃশ্য দিয়েছেন। ইমরান হাশমি তার চুম্বন দৃশ্য এবং রোমান্সের জন্য দর্শক মহলে আলাদা বিশেষত্ব তৈরি করেছেন।

বলাই বাহুল্য, কিসিং গড ইমরান হাসমি তার ক্যারিয়ারে অনেক অভিনেত্রীর সঙ্গেই চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন। তবে এর মধ্যে সবচেয়ে কঠিন ছিল অভিনেত্রী বিদ্যা বালানকে চুমু খাওয়া। এই সম্পর্কিত একটি মজার উপাখ্যান আছে। যা শেয়ার করেছেন ইমরান হাশমি নিজেই।

ইমরান হাশমি একবার এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলতে গিয়ে বলেছিলেন, বিদ্যা বালাকে চুমু খাওয়ার দৃশ্য শুট করার সময় তাঁর হাত-পা কাঁপত। তারা দুজনেই ২০১৩ সালে ‘ঘনচক্কর’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন। এই ছবিতে দুজনেরই অনেক সাহসী দৃশ্য ছিল। তাদের এই ছবি ফ্লপ হলেও ছবির সাহসী দৃশ্যগুলো বেশ কয়েকদিন মিডিয়ার শিরোনামের অংশ ছিল।

এই ছবির সময় ইমরান হাশমিকে চুমু খেতে হয়েছিল অভিনেত্রী বিদ্যা বালানকে। অভিনেতা বলেছিলেন যে যখন তাকে চুম্বনের সেই অংশটি শ্যুট করতে হয়েছিল, তখন তিনি খুব নার্ভাস হয়ে যেতেন। দৃশ্যটি শেষ হওয়ার পরে, তিনি বারবার বিদ্যাকে জিজ্ঞাসা করতেন যে তার স্বামী তার উপর রেগে যাবেন কিনা। তিনি কি তাদের টাকা দেবেন নাকি দেবেন না?

আসলে, এই ছবিটি প্রযোজনা করেছিলেন অভিনেত্রী বিদ্যা বালানের স্বামী সিদ্ধার্থ রায় কাপুর। এই কারণেই ইমরান হাশমির জন্য অভিনেত্রী বিদ্যা বালানের সাথে একটি সাহসী দৃশ্য শ্যুট করা বেশ চাপের ব্যাপার ছিল। নেহা ধুপিয়ার চ্যাট শো নো ফিল্টারের সময় এই মজার ঘটনাটি প্রকাশ করেছিলেন অভিনেতা।

উল্লেখযোগ্যভাবে, আজকাল ইমরান হাশমি তার সিরিয়াল কিসার ইমেজ থেকে বেরিয়ে আসার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত মুম্বাইসাগা ছবিতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গেছে অভিনেতাকে। এই ছবিতে ইমরান হাশমির বিপরীতে মুখ্য ভূমিকায় ছিলেন জন আব্রাহাম। এর পরে, ইমরান হাশমি এই দিনগুলিতে বলিউড সুপারস্টার সালমান খানের ছবি টাইগার 3-এ ভিলেনের ভূমিকায় অভিনয় করার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

Related Articles

Back to top button