ভাইরালভিডিও

মায়েরা সব পারে! কুমিরের সাথে লড়াই করে নিজের সন্তানের প্রাণ বাঁচাল মা হাতি, ভাইরাল হাড়হিম করা ভিডিও

viral video : মায়ের ভালোবাসার বিকল্প আর কিছুতেই মেলেনা। সে মানুষ হোক বা জীবজন্তু। সন্তানের জন্য মায়ের যে টান তার চেয়ে শক্তিশালী বোধহয় আর কিছুই নেই। সম্প্রতি এমনই এক ঘটনা সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। আসলে আমাদের চারিপাশে হাজারো ঘটনা প্রতিদিন ঘটে চলেছে। একসময় চারিপাশের ঘটনা ও পৃথিবীর অন্যপ্রান্তে ঘটনা জানতে বেশ কয়েকদিন সময় লেগে যেত। কিন্তু বর্তমান প্রযুক্তির যুগে স্মার্টফোন আর ইন্টারনেট সেই চিত্রটাই বদলে দিয়েছে। এখন মুহূর্তের মধ্যেই কোনো এক ঘটনা ক্যামেরাবন্দি হয়ে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে যেতে পারে। এই ভাইরাল ভিডিওর (viral video) আজ সোশ্যাল মিডিয়াতে ছড়াছড়ি।

ভাইরাল এই ভিডিওগুলিতে আজব সমস্ত ঘটনার যেন ছড়াছড়ি লেগে রয়েছে। ভাইরাল এই সমস্ত ভিডিওগুলিতে কতকিছুই না থাকে দেখবার মত। কখনো অদ্ভুত প্রতিভার দেখা মেলে তো কখনো আবার এমন কিছু ঘটনা দেখতে পাওয়া যায় যা না দেখলে হয়তো বিশ্বাসই করতে পারা যেত না। আবার কিছু এমন কান্ডকারখানা চোখে পড়ে যা দেখে হাসতে হাসতে পেটে টান পড়ে যায়।

elephat crocodile

তবে এবার একটি মা এবং সন্তানের ভিডিও দেখে চোখে জল এসে গিয়েছে নেটবাসীর। ভিডিওতে দেখা যাচ্ছে, ভয়ঙ্কর কুমিরের (Crocodile) মুখ থেকে সন্তানকে বাঁচাতে প্রাণের ঝুঁকি নিয়ে লড়াই করল মা হাতি (Elephant)।

ঘটনাটি ঘটেছে জাম্বিয়ার একটি সাফারিতে যাওয়ার ঠিক আগে একটি জায়গায়৷ কোনো পর্যটক এই অদ্ভুত দৃশ্য ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রেই মুহুর্তে ভাইরাল হয়ে পড়ে তা। ভিডিওতে দেখা গেল, নিজের সুর দিয়ে পেঁচিয়ে, পা দিয়ে পিষে দিয়ে অনেক কষ্ট করে কুমিরের মুখ থেকে নিজের সন্তানকে উদ্ধার করল মা হাতি। আর এই ভিডিও দেখে হাতির সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছে নেটিজেনরা৷ হাতি এমনিতে শান্তশিষ্ট প্রাণী, কিন্তু সন্তানের গায়ে হাত লাগলে সেযে কতটা ভয়ঙ্কর হতে পারে তারই প্রমাণ এই ভিডিও।

Related Articles

Back to top button