গসিপবিনোদনসিনেমা

তাপসী আমার ‘সস্তা কপি’! নিজে অভিনেত্রী হয়েও আরেকজনের নিন্দা, কঙ্গনাকে একহাত নিলেন একতা কাপুর

বলিউডের অন্যতম দুই প্রতিভাবান অভিনেত্রী হলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এবং তাপসী পান্নু (Taapsee Pannu)। তবে এই দুই অভিনেত্রীর সম্পর্ক যে বিশেষ ভালো নয়, তা কারোরই অজানা নয়। মাঝেমধ্যেই বলিউডের এই দুই নায়িকাকে সামাজিক মাধ্যমে বিবাদে জড়াতে দেখা গিয়েছে। একবার তো বি টাউনের ‘ক্যুইন’ বড় পর্দার মিতালি রাজকে নিজের ‘সস্তা কপি’ও বলেছিলেন। যা নিয়ে কম বিতর্ক হয়নি।

সম্প্রতি তাপসী পান্নু অভিনীত ‘দোবারা’ ছবির ট্রেলার লঞ্চ হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন ছবির পরিচালক অনুরাগ কাশ্যপ এবং প্রযোজক একতা কাপুর (Ektaa Kapoor)। তবে নায়িকা তাপসী সেখানে উপস্থিত ছিলেন না। কারণ এখন তিনি শাহরুখ খানের সঙ্গে ‘ডানকি’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত আছেন।

Taapsee Pannu

তবে ‘দোবারা’ ছবির নায়িকা ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও তাঁকে নিয়ে যে কথা হয়নি এমনটা কিন্তু নয়। এই অনুষ্ঠানেই ছবির প্রযোজক একতা কাপুরকে তাপসী এবং কঙ্গনার বিষয়ে জিজ্ঞেস করা হয়। তাঁর ‘দোবারা’ ছবির নায়িকাকে বলিউডের ‘ক্যুইন’ নিজের ‘সস্তা কপি’ বলেছিলেন, সেই বিষয়ে তাঁর মতামত এবং দুই নায়িকার মধ্যে সত্যিই কোনও মিল তিনি খুঁজে পান কিনা তা জিজ্ঞেস করা হয় একতাকে।

Taapsee Pannu and Kangana Ranaut

একতা এমন একজন প্রযোজক যিনি কঙ্গনার সঙ্গে এর আগে বেশ কয়েকবার কাজ করেছেন এবং এবার তাপসীর সঙ্গেও করলেন। তাই তাঁকে এই প্রশ্ন জিজ্ঞেস করা হয়। তবে এই প্রশ্ন শুনেই প্রথমে খানিকটা বিরক্ত হন জিতেন্দ্র কন্যা। খানিক বিরক্তির সুরেই বলেন, ‘এটা আবার কেমন প্রশ্ন?’ কিন্তু এরপর তিনি বলেন, ‘দু’জনের মধ্যে একটি মিল আছে। দু’জনেই দারুণ অভিনেত্রী। তবে ওঁদের লড়াই করানো আপনার কিংবা আমার কাজ নয়। আমরা মহিলা। আমরা একে অপরের মুকুট ঠিক করে। সেটা সরিয়ে দিই না’।

Ektaa Kapoor speaking

‘দোবারা’ ছবির দিক থেকে বলা হলে, এটি ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত স্প্যানিশ ছবি ‘মিরাজ’এর হিন্দি রিমেক। স্প্যানিশ ছবিটিতে অভিনয় করেছিলেন ‘মানি হাইস্ট’ খ্যাত প্রফেসর আলভারো মর্তে। এর হিন্দি রিমেকে তাপসী ছাড়াও পাভেল গুলাটি, নাসের এবং রাহুল ভাটকে দেখা যাবে। আগামী ১৯ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি।

অপরদিকে তাপসীর কাজের দিক থেকে বলা হলে, তাঁকে শেষ দেখা গিয়েছিল ভারতের মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’তে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ছবিটি। এখন তাপসীর হাতে ‘ব্লার’, ‘ডানকি’ এবং ‘বো লড়কি হ্যায় কাহা’ ছবি রয়েছে।

Related Articles

Back to top button