বিনোদনসিরিয়াল

করোনা গ্রাসে ছারখার পৃথিবী! মহামারী মুক্ত বিশ্ব গড়তে নতুন প্লট নিয়ে হাজির হচ্ছে একতা কাপুরের নাগিন ৬

টেলিভিশন (Television) ইন্ডাস্ট্রির বিখ্যাত প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor)। তার প্রযোজিত তথা পরিচালিত নাগিন (Nagin) ধারাবাহিকটি গত কয়েক বছর ধরেই তুমুল জনপ্রিয়। এর প্রত্যেকটি সিজনই দেখার জন্য কার্যত মুখিয়ে থাকেন দর্শকেরা। এই ধারাবাহিকে বর্নিত হয় সর্পকন্যা নাগিনের অতিপ্রাকৃত নানান কান্ডকারখানা।

এই ধারাবাহিকের ৫ টি সিজন গোগ্রাসে গেলার পর পরবর্তী সিজনের জন্য মুখিয়ে ছিলেন সকলেই। গত বছর, ‘বিগ বস 15’-এর ঘরে এসেই একতা কাপুর ইঙ্গিত দিয়েছিলেন নাগিন ফিরিয়ে আনার৷ এবার নতুন বছরেই সকলকে সুখবর দিলেন নাগিনের নির্মাতা। আসছে নাগিন ৬ (Nagin 6), ইতিমধ্যেই কালার্সের সোশ্যাল মিডিয়া পেজ থেকে শেয়ার করা হয়েছে ধারাবাহিকের টিজার।

একতা কাপুর Ekta Kapoor

ভিএফেক্সের কাজ করা এই টিজারে দেখা যাচ্ছে একটি সাপকে যে গোটা পৃথিবীকে জাপটে ধরেছে৷ নেপথ্যে ভয়েস ওভারে বলা হচ্ছে, “২০১৯ অবধি পৃথিবী সুস্থ ছিল। ২০২০ থেকেই পৃথিবীকে গ্রাস করেছে মহামারী । এই বদলে যাওয়া দুনিয়ার রঙ দেখে তিনি ফিরছেন যাঁর অপেক্ষায় রয়েছেন সকলে। এরপরেই ইঙ্গিত দেওয়া হয়েছে খুব শিগগিরই আসতে চলেছে নাগিন ৬।

মাত্র ২২ সেকেন্ডের এই টিজার প্রকাশ্যে আসতেই ধারাবাহিক প্রেমীদের উত্তেজনা তুঙ্গে। অন্যান্য মরশুমের থেকে আসাদা হবে ‘নাগিন ৬’। আগেই প্রতিশ্রুতি দিয়েছিলেন একতা কাপুর। ২০১৫ সালে প্রথম শুরু হয়েছিল নাগিন, প্রধান ভূমিকায় ছিলেন মৌনি রায়, অর্জুন বিজলানি এবং আদা খান। নাগিন ৬ কোন নতুন চমক নিয়ে আসছে তা কেবল সময়ের অপেক্ষা। শোনা যাচ্ছে এই সিজনে দেখা যেতে পারে রুবিনা দিলাইককেও।

Related Articles

Back to top button