গসিপবিনোদন

বিয়ে না করেই মা হয়েছেন একতা কাপুর! ছেলে বাবার কথা জিজ্ঞাসা করলে কি বলবেন, চিন্তায় কেঁদেই ফেললেন

বলিউডের (Bollywood) ছবির পরিচালক বিখ্যাত একতা কাপুর (Ekta Kapoor)। একাধিক সুপার হিট ছবি প্রযোজনা করেছেন একতা। বর্তমানে তিনি একটি টিভি সিরিয়ালের প্রযোজনা করছেন। এবছর ৪৫ এ পা দিয়েছেন, তবে বিয়ে করেননি এখনো। সারোগেসির সাহায্যে মা হয়েছেন তিনি। মা হবার পর বেশ ব্যস্ত হয়ে  পড়েছেন একতা কাপুর।

একতা কাপুরের সাথে মাঝখানে বলিউডের আরেক চলচ্চিত্র প্রযোজক করণ জোহরের বিয়ে (Karan Johar) নিয়ে গুঞ্জন উঠেছিল। দুজনেই বহুদিনের বন্ধু ছিলেন, দুজনকে প্রায়শই একত্রে দেখ জেট। কিন্তু, হটাৎই  কোনো এক অজানা কারণে দুজনের সম্পর্কের মধ্যে দূরত্ব সৃষ্টি হয় ও দুজনে আলাদা হয়ে যান। উভয়কেই এই বিচ্ছেদের কারণ জিজ্ঞাসা করা হলে একতা কাপুর কোনো মন্তব্য করেননি। তবে করণ জোহরের মতে, তারা বিয়ের কথা মজা করে বলতেন।

যেমন তা জানা গেছে, একতা তার ছেলের নাম রেখেছেন রবি কাপুর (Rabie Kapoor)। রবি কাপুর হল একতা কাপুরের বাবা ও অভিনেতা জিতেন্দ্রের আসল নাম। একতা তার ছেলের সাথে কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। কৃষ্ণ জন্মাষ্টমীর দিনে ছেলে রবি কাপুরকে নিয়ে মন্দিরেও গিয়েছিলেন একতা। একতা ও তার ছেলের কৃষ্ণ জন্মাষ্টমীর ছবিগুলি শেয়ার হবার পর বেশ ভাইরাল হয়ে পড়েছিল।

ছবিতে ছোট্ট রবি কাপুরকে কুর্তা  ও ধুতি পরতে দেখা গিয়েছিল, সাথে কপালে ছিল পূজার টিকা। একতা তার ছেলে ও কিছু বান্ধবীদের সাথে মন্দিরে গিয়েছিলেন। বর্তমানে তিনি নিজের কাজ ও মাতৃত্ব উভয় দিক সামলাতে বেশ ব্যস্ত।

যাই হোক, বিয়ে না করলেও এখন এক সন্তানের মা একতা কাপুর। এক সাক্ষাৎকারে তিনি ছেলে রবি কাপুরকে নিয়ে অনেক কথাই বলেছেন। সাথে বলেছেন আমি হয়তো একেবারে নিখুঁত মা নই। তবে ছেলের সাথে থাকতে থাকতে আমি অনেক কিছু শিখছি। আমি জানি যে একসময় রবি বড় হয়ে হয়তো বলবে আমার বাবা নেই কেন! তখন কি যে বলবো সেটা ভাবলেই চিন্তায় পরে যাই। তবে হ্যাঁ আমি তাকে কোনো রূপকথার কাহিনী বলবো না বা কথা ঘুরিয়ে দেব না।

Related Articles

Back to top button