গসিপবিনোদন

শুধু পর্দায় নয়, বাস্তবেও দুর্দান্ত স্বামী পোখরাজ! স্ত্রী সোহিনীর জন্মদিনে বিশেষ চমক অভিনেতার

টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে সম্প্রচারিত অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কাদোক্কা’ (Ekka Dokka)। রাধিকা এবং পোখরাজের (Pokhraj) দুষ্টু মিষ্টি প্রেম কাহিনী প্রচণ্ড পছন্দ দর্শকদের। পাশাপাশি ধারাবাহিকের নায়ক পোখরাজ যেভাবে সব পরিস্থিতিতে স্ত্রী রাধিকার পাশে দাঁড়ান, তাও দেখতে বেশ ভালোলাগে সবার। বাকি সিরিয়ালের নায়কদের মতো বাড়ির লোকের সামন চুপ করে বৌয়ের অপমান সহ্য করা বা পরকীয়া নয়, পোখরাজ বরাবর স্ত্রীয়ের সাপোর্ট সিস্টেমের মতো পাশে থাকে।

‘এক্কাদোক্কা’য় পোখরাজের চরিত্রটি দুর্দান্তভাবে ফুটিয়ে তুলছেন জনপ্রিয় অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Maulik)। অবশ্য শুধুমাত্র সিরিয়ালেই নয়, বাস্তবও দুর্দান্ত স্বামী তিনি। সময়ে-অসময়ের বহুবার সেকথা প্রমাণ মিলেছে। গত মঙ্গলবার যেমন স্ত্রী সোহিনী সেনগুপ্তর (Sohini Sengupta) জন্মদিন বিশেষভাবে উদযাপন করলেন অভিনেতা।

Saptarshi Maulik, Sohini Sengupta

সোহিনীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়ে সপ্তর্ষি লিখেছিলেন, ‘শুভ জন্মদিন রকস্টার’। কিন্তু তাঁকে কী উপহার দিলেন অভিনেতা? একটি নামী সংবাদমাধ্যমকে পর্দার পোখরাজ জানিয়েছেন, স্ত্রীয়ের জন্মদিনে দু’জনে একসঙ্গে গয়নায় দোকানে গিয়েছিলেন। সেখানে নিজে পছন্দ করে তাঁকে একটি পেনডেন্ট কিনে দিয়েছেন।

অবশ্য শুধুমাত্র এটুকুই নয়, মধ্যরাত থেকেই ‘রকস্টার’ স্ত্রীয়ের জন্মদিন উদযাপন শুরু করে দিয়েছিলেন সপ্তর্ষি। একসঙ্গে কেক কেটেছিলেন, অর্ডার করেছিলেন দু’জনের পছন্দের কফি। সঙ্গে ছিল তারকা জুটির বেশ কিছু বন্ধুবান্ধবরাও।

Saptarshi Maulik, Sohini Sengupta

তবে সোহিনী এবং সপ্তর্ষি দু’জনেই এখন কাজ নিয়ে বেশ ব্যস্ত। সোহিনী অভিনয় করছেন ‘গুড্ডি’ ধারাবাহিকে। অপরদিকে সপ্তর্ষি কাজ করছেন ‘এক্কাদোক্কা’য়। সেই কারণে জন্মদিনে একসঙ্গে খুব বেশি সময় কাটাতে পারেননি দু’জনে। তবে অভিনেতা এক নামী সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, ইচ্ছা আছে সপ্তাহান্তে কাছাকাছি কোনও এক জায়গা থেকে ঘুরে আসবেন দু’জনে।

জানিয়ে রাখি, সপ্তর্ষি-সোহিনী দু’জনেই ‘নান্দীকার’ নাট্যগোষ্টীর অংশ। সেখান থেকেই পরিচয় দু’জনের। ২০১৩ সালে ‘নাচনী’ নাটকের সময় থেকে বন্ধুত্বের শুরু। এরপর মাত্র ৩ মাস প্রেম করার পরই বিয়ের পর্ব সেরে নেন দু’জনে। সপ্তর্ষি অভিনেত্রীর থেকে ১৫ বছরের ছোট হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে ট্রোলের মুখেও পড়তে হয়েছে এই তারকা জুটিকে। তবে সেই ট্রোলের আঁচ কোনোদিন নিজেদের সম্পর্কে পড়তে দেননি সপ্তর্ষি-সোহিনী।

Related Articles

Back to top button