বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘তুমি যামিনী আমি শশী হে’! রাধিকা পোখরাজের ভালোবাসার মুহুর্ত দেখে আবেগে ভাসছে নেটপাড়া

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সোনামনি সাহা (Sonamoni Saha)।  এই মুহূর্তে সোনামনিকে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)-তে। লীনা গাঙ্গুলীর লেখা এই সিরিয়ালে রাধিকার (Radhika) চরিত্রে অভিনয় করছেন সোনামনি। ধারাবাহিকে তার বিপরীতে নায়ক পোখরাজ (Pokhraj) চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি মন্ডল (Saptarshi Mondal)।

অল্পদিনেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে পর্দার রাধিকা-পোখরাজ জুটি। দর্শকরা ভালোবেসে তাদের নাম দিয়েছে ‘রাধিরাজ’ (Radhiraj)। এই সিরিয়ালে যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন কিছুদিন আগেই অতি নাটকীয়ভাবে ধারাবাহিকের বিয়ে হয়েছে নায়ক পোখরাজ আর নায়িকা রাধিকার। যদিও পোখরাজ শুরু থেকেই রাধিকাকে ভালোবাসার কথা নিজের মুখে স্বীকার করেছে।
Ekka Dokka serial Radhika Pokhraj romantic moment goes viral
প্রথম রাধিকা তখন মন খুলে কথা বলতে পারেনি। অন্যদিকে তাদের দুই পরিবারের মধ্যে যে পারিবারিক শত্রুতা রয়েছে ইতিমধ্যেই তার আঁচ এসে পড়েছে রাধিকার ওপর। সম্প্রতি ধারাবাহিকে দেখা গিয়েছে,পুরনো শত্রুতাকে জিইয়ে রেখেই রাধিকাকে নানা ভাবে অপমান করে চলেছে পোখরাজের বাড়ির লোকজন।
Ekka Dokka serial Radhika Pokhraj romantic moment goes viral
এই মুহূর্তে ধারাবাহিকে চলছে রাধিকা পোখরাজের কণ্টকশয্যার পর্ব। কিন্তু বাড়ির নতুন বৌয়ের জন্য সোনার গয়না তো দূরের কথা তাকে সাজানোর কোনো ব্যবস্থায় করেনি তার শশুর বাড়ির লোকজন। এরইমধ্যে আজকের পর্বে দেখা গিয়েছে রাধিকা পোখরাজের মিষ্টি ভালোবাসার মুহূর্ত (Romantic Moment)। এদিন এই পর্বের একটি ছোট ভিডিও ক্লিপিংস শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেখানে যাচ্ছে অতি সাধারণ লাল পাড় সাদা শাড়িতে খোলা চুলে বসে থাকা রাধিকাকে দেখে মুগ্ধ
পোখরাজ। তবে এখন তার বৌয়ের জন্য সোনার গয়না কেনার মতো সামর্থ্য নেই। আর যেহেতু রাধিকাকে বাড়ির কেউ সাজানোর দায়িত্বও নেয়নি তাই রাধিকা নিজের হাতে এক এক করে ফুলের গয়না দিয়ে সাজিয়ে তোলে পোখরাজ। শুধু তাই নয় শেষে নিজের হাতে রাধিকার কপালে টিপ পরিয়ে দেয় পোখরাজ।
Ekka Dokka serial Radhika Pokhraj romantic moment goes viral
টিভির পর্দায় রাধিকা পোখরাজের এই মিষ্টি মুহূর্ত দেখে ভীষণ খুশি হয়েছেন দর্শকরা। সকলেই রাধিরাজ জুটির প্রশংসায় পঞ্চমুখ। সেখানেই একজন দর্শক লিখেছেন ‘ফুলের সাজে খুব সুন্দর লাগছে,পোখরাজের কথাগুলো ভীষন সুন্দর লাগলো’। আবার একজন অনুরাগী নিন্দুকদের উদেশ্যে বলেছেন ‘একসময় যারা বলেছিলো নায়ক কে নায়িকার সাথে মানায় না, তারাও আজ ধন্য ধন্য করছে। সপ্তর্ষি মৌলিক সবসময়ই অসাধারণ’।

Related Articles

Back to top button