বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

কলেজ লাইফে রাধিকা পোখরাজের দুষ্টুমি! এসে গেল ‘এক্কা দোক্কা’-র নতুন প্রোমো

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। দিনে দর্শকদের কাছেও বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। যার ফলে দর্শকদের মনোরঞ্জন করতে নিত্যনতুন সিরিয়ালের লাইন লাগিয়ে দিয়েছে বিনোদনমূলক চ্যানেলগুলি। তাই এখনকার দিনে একটা সিরিয়াল শেষ হতে না হতেই  শুরু হয়ে যায় আরো একটা নতুন সিরিয়াল।

সম্প্রতি স্টার জলসার পর্দায়  শেষ হয়েছে গঙ্গারাম সিরিয়াল।  আর সেই জায়গায় এসেছে নতুন সিরিয়াল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। গতকাল অর্থাৎ সোমবার রাত ন’টা থেকে টিভির পর্দায় সম্প্রচার শুরু হয়েছে এই নতুন সিরিয়ালের। এই সিরিয়ালের হাত ধরেই  ছোট পর্দায় কামব্যাক করেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। দর্শকমন্ডলে এমনিতেই দারুন ফ্যানবেস রয়েছে অভিনেত্রীর।

এমনিতেই মোহর শেষ হয়ে যাওয়ার পর থেকে তার সব ভক্তরাই  তাকে পর্দায় দেখার জন্য একেবারে মুখিয়ে ছিলেন। তবে এবার অবশ্য সোনামনির বিপরীতে প্রতিক সেনকে দেখা যাচ্ছে না। এই সিরিয়ালে তার সাথে জুটি বেঁধেছেন শ্রীময়ী সিরিয়ালের অভিনেতা ডিঙ্কা অভিনেতা সপ্তর্ষি মৌলিক। এই সিরিয়ালে সোনামনির নাম হয়েছে রাধিকা (Radhika) আর সপ্তর্ষীর নাম দেওয়া হয়েছে পোখরাজ (Pokhraj)। তারা দুজনাই হলেন মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রী।

 

সর্বক্ষণ তাদের মধ্যে চলতে থাকে ‘তুতু মে মে’। তবে সিরিয়ালের প্রমো দেখে এতদিনে দর্শক বুঝেই  গিয়েছেন শুরুটা ঝগড়া দিয়ে হলেও ধীরে ধীরে সেই সম্পর্ক পরিণত হবে ভালোবাসায়। গতকাল শুরু হতে না হতেই এসে গিয়েছে সিরিয়ালের নতুন একটি প্রমো। সেখানে দেখা যাচ্ছে রাধিকা কলেজের সিঁড়ি থেকে নামছে আর তার সামনে এসে পথ আটকে দাঁড়িয়েছে পোখরাজ।


এরপর রাধিকা পোখরাজের নাম কলেজের প্রিন্সিপাল স্যারের কাছে নালিশ জানায়। তাই রাধিকার ওপর রেগে গিয়ে প্রতিশোধ নেওয়ার জন্য ক্লাস চলাকালীন ক্লাস টিচারের একটি ছবি একে পোখরাজ  রাধিকার খাতার মধ্যে রেখে দেয়। এতেই রেগে ভেগে অধ্যাপিকা তাকে কলেজ থেকে রাস্টিগেট করার কথা জানিয়ে দেন।

Related Articles

Back to top button