বিনোদনভিডিওসিরিয়াল

বিয়ে হতেই মেজাজ গলে জল, ফুলশয্যার পর শেষ ডাক্তার হওয়ার স্বপ্ন! কেঁদে ভাসাল রাধিকা

এই মুহূর্তে স্টার জলসার এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘এক্কা দোক্কা’ (Ekka dokka)। জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা এই সিরিয়ালে রাধিকা (Radhika) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি  অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha) এবং তার বিপরীতে পোখরাজের (Pokhraj) চরিত্রে অভিনয় জনপ্রিয় টেলি অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)।

এমনিতে সোনামণি-সপ্তর্ষি দুজনেই খুব ভালো অভিনয় করেন। তাই তাদের অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। অল্পদিনেই দর্শকমহলেও বেশ জনপ্রিয়তা পেয়েছে পর্দার রাধিকা-পোখরাজ জুটি। তাই  দর্শকরা ভালোবেসে তাঁদের জুটির নাম দিয়েছে ‘রাধিরাজ’ (Radhiraj)। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন কিছুদিন আগেই অতি নাটকীয়ভাবে ধারাবাহিকে বিয়ে হয়েছে নায়ক পোখরাজ আর নায়িকা রাধিকার।

Radhika Pokhraj flower bed moment goes viral

বিগত বেশ কিছুদিন ধরেই ধারাবাহিকে দেখা যাচ্ছে রাধিকা পোখরাজের বিয়ে, ফুলশয্যার (Flower Bed) পর্ব। একঘেয়ে সেই পর্ব সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছিলেন নেটিজেনদের একাংশ। পড়াশোনা শিকেয় তুলে সপ্তাহর পর সপ্তাহ ধরে এইভাবে বিয়ে আর ফুলশয্যার পর্ব দেখানোয়  বিরক্ত দর্শকদের প্রশ্ন ছিল  মেডিকেল স্টুডেন্ট হয়ে তারা কি করে এতদিনে ছুটি পাচ্ছে!

এরইমধ্যে এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রোমো। সেই ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের পরে মেডিকেলের পরীক্ষা (Medical Exam) দিতে যাওয়ার জন্য শশুড়বাড়ির লোকদের সামনে হাতজোড় করে চোখের জল ফেলছে রাধিকা। অন্যদিকে বাড়িতে অসুস্থ মানুষ থাকার অজুহাত দিয়ে রাধিকার পরীক্ষা দেওয়ায় একজোট হয়ে বাঁধা দিচ্ছে তার শশুড়বাড়ির লোকজন।

এই ভিডিও দেখে খেপে লাল দর্শকরা। কেউ কেউ যেমন রাধিকাকে কাঠগড়ায় তুলে বলছেন ‘বিয়ের আগে আগুন রাধিকা এখন পুরো জল হয়ে গিয়েছে’। আবার কারও মন্ত্যব্য ‘অসুস্থতার অজুহাত দেখিয়ে পরীক্ষা দেওয়ার পথ টা আবার বন্ধ করার মত মানসিকতা যে পরিবারের মানুষদের মধ্যে দেখাদিচ্ছে তারা তো নিজেরাই মানুষ নন’।

Related Articles

Back to top button