দর্শকের প্রিয় ‘উজান’ ডাক্তার ফিরছে ছোটপর্দায়, ‘মন ফাগুন’ সিরিয়ালে দেখা যাবে সৃজলা-শনের জুটি


বাঙালি বাড়িতে সন্ধ্যে নামার সাথে সাথেই শুরু হয়ে যায় সিরিয়াল (Serial) পর্ব। বাড়ির বয়স্ক থেকে ছোট সদস্যরা সকলেই প্রায় সিরিয়ালের অল্পসল্প ভক্ত। টিভিতে নানান ধরণের গল্প নিয়ে একাধিক সিরিয়াল হয় বিভিন্ন চ্যানেলে। তার মধ্যে থেকে নিজেদের প্রিয় সিরিয়াল দেখতে নো কম্প্রোমাইজ বাঙালিদের। বর্তমানে রানী রাসমণি, খড়কুটো, মিঠাই সিরিয়াল বাঙালিদের প্রিয় সিরিয়ালের মধ্যে পরে। তবে কিছু সিরিয়াল এমনও রয়েছে যেগুলি শেষ হয়ে গিয়েছে ঠিকই তবে মানুষের মনে দাগ রেখে গিয়েছে। এমনই একটি সিরিয়াল হল ‘এখানে আকাশ নীল (Ekhane Akash Neel)’।

সিরিয়ালে এক ডাক্তারের সাথে প্রেমের কাহিনী দেখানো হয়েছিল। সিরিয়ালের মূল চরিত্র ছিল উজান আর হিয়া। উজানের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা শন ব্যানার্জী (Sean Banerjee)। আর হিয়ার চরিত্রে ছিলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। উজান আর হিয়ার প্রেম কাহিনী নিয়েই ছিল সিরিয়ালের মূল গল্প।

এখানে আকাশ নীল সিরিয়ালটি শেষ হয়েছে বহু দিন আগেই। তবে সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই ছিল যে এখনো সিরিয়ালের চরিত্রগুলি বেশ ভালোভাবেই মনে আছে দর্শকদের। সম্প্রতি ষ্টার জলাসার পর্দায় একটি নতুন সিরিয়াল আসছে। যেমনটা যান যাচ্ছে সেই সিরিয়ালের হাত ধরেই ফিরছেন ডাক্তার উজান।

ইতিমধ্যেই নতুন ধারাবাহিকের ফার্স্ট লুক সামনে এসেছে। সিরিয়ালের নাম ‘মন ফাগুন (Mon Phagun)’। তবে এবার এখানে আকাশ নীলের অনামিকাকে নিয়ে ফিরছেন না শন। সিরিয়ালে নতুন এক নায়িকার সাথে জুটি বাঁধবেন তিনি। অভিনেত্রী নাম সৃজলা গুহ। অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে অপেক্ষাকৃত নতুন তবে অভিনয়ের আগে মডেলিংয়ের সাথে যুক্ত ছিলেন তিনি। আর সেই সূত্রে বেশ পরিচিত মুখ সৃজলা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

যেমনটা জানা যাচ্ছে ‘মন ফাগুন’ সেরিয়ালটিও একটি প্রেমের গল্প নিয়েই আসছে। আর এই সেরিয়ালটিও এখানে আকাশ নীল সিরিয়ালেরই একটি সিক্যুয়াল। সিরিয়ালে গাইড হিসাবে অভিনয় করতে চলেছেন শন। তবে শনের লুকস কিন্তু একেবারে আগের মতোই রয়েছে। সেই চোখে চশমা আর সেই মুখ শুধু অনামিকার বদলে সৃজলার সাথে জুটি বাঁধছেন এবার।