বিনোদনসিনেমা

৮ বছর পর আসছে ‘এক ভিলেন রিটার্নস’, সিদ্ধার্থ-শ্রদ্ধা নয় আসছে নতুন জুটি, প্রকাশ্যে এল পোস্টার

২০১৪ সালে মুক্তি পেয়েছিল ‘এক ভিলেন’ (Ek Villain)। সিদ্ধার্থ মলহোত্রা, শ্রদ্ধা কাপুর, রীতেশ দেশমুখ অভিনীত সেই ছবি বক্স অফিসে সুপারহিট হয়েছিল। মাঝে ৮ বছরের অপেক্ষা। এবার আসছে ‘এক ভিলেন রিটার্নস’ (Ek Villain Returns)। ‘এক ভিলেন’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে, জন আব্রাহাম, অর্জুন কাপুর, দিশা পাটানি এবং তারা সুতারিয়াকে। সম্প্রতি সেই ছবির নতুন পোস্টার প্রকাশ্যে এসেছে। যেখানে দুই নায়িকার সঙ্গে চরম সেক্সি পোজে দেখা গিয়েছে ছবির দুই নায়ককে।

বৃহস্পতিবার ‘এক ভিলেন রিটার্নস’ ছবির দু’টি পোস্টার প্রকাশ করা হয়েছে। এর মধ্যে একটিতে জন (John Abraham) এবং দিশাকে (Disha Patani) দেখা গিয়েছে এবং অপরটিতে অর্জুন এবং তারাকে দেখা গিয়েছে। তবে দুই পোস্টারেই অত্যন্ত ঘনিষ্ঠ এবং ইনটেন্স লুকে দেখা  গিয়েছে চার তারকাকে। ছবির নতুন পোস্টার নেটপাড়ার পারদও খানিকটা যেন বেড়ে গিয়েছে।

Ek Villian Sidharth Shraddha

জন আব্রাহাম এবং দিশা পাটানি যে পোস্টারে রয়েছে, সেখানে দেখা যাচ্ছে খালি গায়ে দাঁড়িয়ে রয়েছেন জন। অপরদিকে কালো রঙা একটি ব্রালেট ও সেই রঙেরই শর্টস পরে অভিনেতার সামনে দাঁড়িয়ে রয়েছে দিশা। অভিনেত্রীর কোমরে রয়েছে জনের হাত। দু’জনেই ইনটেন্সভাবে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন।

Ek Villain Returns new poster

অপরদিকে অর্জুন এবং তারার পোস্টারে দেখা যাচ্ছে, একটি বাইকে অত্যন্ত ঘনিষ্ঠ অবস্থায় মুখোমুখি বসে রয়েছে দু’জনে। নায়ক-নায়িকা দু’জনের পরনেই রয়েছে কালো রঙের পোশাক। আধখোলা চোখে একে অপরকে ধরে রয়েছেন অর্জুন-তারা।

Ek Villain Returns new poster

মোহিত সুরী পরিচালিত ‘এক ভিলেন রিটার্নস’ (Ek Villain Returns) ছবিতে অর্জুন কাপুরের জায়গায় প্রথমে অভিনয় করার কথা ছিল আদিত্য রায় কাপুরের। কিন্তু পরে সেই চরিত্রে বনি-পুত্রকে নেওয়া হয়। সুপারহিট ছবির সিক্যুয়েলে কাজ করার সেই সুযোগ লুফে নিয়েছেন অর্জুনও। অভিনেতা এই মুহূর্তে ফ্রান্সে ঘুরতে গিয়েছেন, তবে সেখানে গিয়েও চুটিয়ে ছবির প্রোমোশন করছেন। সম্প্রতি অর্জুন সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করেছিলেন। সেখানেই দেখা গিয়েছে সেই দৃশ্য।

Related Articles

Back to top button