গসিপবিনোদন

দুর্দান্ত অভিনয়ে জিতেছেন দর্শকমন! বড়সড় সম্মানে ভূষিত হলেন ‘এই পথ যদি না শেষ হয়’র ঊর্মি

সিরিয়াল মানেই মনোরঞ্জনের ঠিকানা। প্রত্যেকদিন বিকেলে চা-মুড়ি নিয়ে টিভির সামনে বসে পড়েন দর্শকরা। রোজ এই সিরিয়াল (Bengali serial) দেখতে দেখতে সেখানকার চরিত্রগুলিও হয়ে ওঠে দর্শকদের পরিবারের সদস্য। ঠিক যেমনটা হয়ে উঠেছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’এর (Ei Poth Jodi Na Sesh Hoy) ঊর্মি (Urmi) এবং সাত্যকি। এই ধারাবাহিকের হাত ধরেই দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন ‘ঊর্মি’ অভিনেত্রী অন্বেষা হাজরা (Annwesha Hazra)।

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটি শেষ হয়েছে বেশ কয়েকদিন হয়ে গেলেও দর্শকরা এখনও ঊর্মি-সাত্যকিকে বেশ মিস করেন। যদিও সাত্যকি অভিনেতা ঋত্বিক শীঘ্রই জি বাংলার নতুন ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফিরছেন। তাই এখন দর্শকরা অন্বেষারও শীঘ্র কামব্যাকের অপেক্ষা করছেন।

Annwesha Hazra

তবে এবার পর্দার ‘ঊর্মি’ তথা অন্বেষার অনুরাগীদের জন্যই একটি বড় সুখবর রয়েছে। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে ইতি পড়লেও, সম্প্রতি নিজের সাবলীল অভিনয়ের জন্য একটি বড় সম্মানে ভূষিত হয়েছেন অভিনেত্রী।

এমনিতেই সাবলীল অভিনয়ের জন্য অন্বেষা শুধুমাত্র দর্শকমহলেই নন, টলিউড তারকাদের মধ্যেও বেশ জনপ্রিয়। জনপ্রিয় অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় একবার যেমন বলেছিলেন, অন্বেষার মতো এমন অসাধারণ অভিনেত্রী এখন খুব কমই দেখা যায়।

Annwesha Hazra Best Actress award

এবার নিজের এই দুর্দান্ত অভিনয়ের জন্যই একটি বড় পুরস্কার জিতেছেন পর্দার ঊর্মি। সম্প্রতি আরএমবি কলকাতা টেলি সিনে পুরস্কার জিতেছেন অভিনেত্রী। ‘দুর্দান্ত অভিনেত্রী’ বিভাগে এই পুরস্কার পেয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে অনুরাগীদের সঙ্গে এই সুখবরটি ভাগ করে নিয়েছেন অন্বেষা।

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)


প্রসঙ্গত, ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে অভিনয়ের আগে অন্বেষা ‘চুনি পান্না’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। সেখানে তাঁর অভিনয় প্রচণ্ড ভালোলেগেছিল দর্শকদের। এখনও তাঁদের মনে তাজা রয়েছে সেই সিরিয়ালটি। যদিও ‘এই পথ’এর ঊর্মি হিসেবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। এবার দেখা যাক, বাংলা টেলিভিশনের এই প্রতিভাবান অভিনেত্রী ফের কবে পর্দায় ফেরেন।

Related Articles

Back to top button