বিনোদনভিডিওসিরিয়াল

পুরনো জিনিসে মায়া বাড়ে! তাই পিসিমণির তৈরি হনুমান টুপিই সেরা, বরের গাল টিপে উর্মি বলল ‘কিউট’

সিরিয়ালপ্রেমীদের অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoi)। মূলত গল্পের নতুনত্বের জন্যই মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই দর্শকদের মধ্যে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। আর সেই কারণেই টিআরপির দৌড়েও প্রতিনিয়ত এগিয়ে চলেছে ঊর্মি আর সাত্যকি বাবুর লাভ স্টোরি।

এই সিরিয়ালে নায়িকা অর্থাৎ উর্মির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা (Anwesha Hazra) এবং নায়ক অর্থাৎ সাত্যকির চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)। উল্লেখ্য মুখ্য চরিত্রে উর্মি সাত্যকি থাকলেও সিরিয়ালে দর্শকদের পছন্দের একাধিক চরিত্র রয়েছে। তাদের মধ্যে রয়েছেন রাগী আন্টি, মুমু দিদি, ছোটকা,ছোটো ঠাম্মীসহ আরও অনেকে।


একেবারে মধ্যবিত্ত বাঙালি পরিবারের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই সিরিয়াল। বিনোদনের মোড়কে মূলত আর পাঁচটা সাধারণ বাঙালি মধ্যবিত্ত পরিবারে ঘটে চলা বাস্তব জীবনের নানান দিক ফুটিয়ে তোলা হয়েছে এই সিরিয়ালে। সেই কারণেই সিরিয়ালের চরিত্রদের সাথে অনায়াসেই নিজেদের মিল খুঁজে পান দর্শকরা।

তাই দর্শকদের চাহিদা পূরণের কথা মাথায় রেখেই প্রতিনিয়ত এই সিরিয়ালে আনা হচ্ছে নিত্যনতুন টুইস্ট। কিছুদিন আগেই সিরিয়ালে দেখা গেছে ফিনাইল খেয়ে আত্মহত্যা করতে গিয়েছিল উর্মিকে চিরশত্রু ভাবা রিনি। অথচ শেষপর্যন্ত উর্মির চেষ্টাতেই শেষ পর্যন্ত প্রাণে বেঁচে যায় রিনি। তারপর থেকেই দেখা যাচ্ছে সমস্ত ঝামেলা ভুলে একে অপরের বন্ধু হয়ে উঠেছে উর্মি আর রিনি।

এসবের মধ্যেই সরকার বাড়িতে এসে পড়েছে শীতের আমেজ। আর শীত পড়তেই পুরনো বাক্স থেকে একে একে সবার ছোটো বেলার শীতের জামাকাপড় বার করছে ছোট ঠাম্মি।আর তখনই পিসিমণির হাতে বানানো হনুমান টুপি টা চেয়ে নেয় সাত্যকি। কিন্তু সেই টুপি নিয়ে সবাই হাসাহাসি শুরু করে। যা দেখে উর্মি বলে ওঠে ‘এটা কি সুন্দর, একদম আলাদা দেখতে, সবথেকে বড় কথা পিসিমণি নিজে হাতে বানিয়ে দিয়েছে।’ আর এভাবেই ফের একবার সকলের মন জয় করে নিয়েছে উর্মি।

Related Articles

Back to top button