বিনোদনসিরিয়াল

পুরুষতন্ত্রের গালে সপাটে থাপ্পড়! মুমুর বর গাইতে জানে, হাঁটতে জানে কিনা পরখ করে দেখে নিল উর্মি

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোর্ট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের । সকলের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয় (Ei Poth Jodi Na Sesh Hoi)।’

বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে খুব অল্প দিনের মধ্যেই এই ধারাবাহিক দর্শকদের মন জিতে নিয়েছে। টিআরপির দৌড়ে ছোট্টো ছোট্ট পায়ে এগোতে শুরু করেছে ঊর্মি সাত্যকির লাভ স্টোরি। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের এই সিরিয়ালে ঊর্মির চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা (Anwesha Hazra) এবং সাত্যকির চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)।

ধীরে ধীরে নানান ঘটনাপ্রবাহের মধ্যে দিয়ে জমে উঠেছে উর্মি সাত্যকির লাভ স্টোরি। দর্শকদেরও মনে ধরে সিরিয়ালের এই নতুন জুটি। অষ্টমঙ্গলা সেরে ঊর্মির বাপের বাড়ি থেকে ফেরার পর থেকে ঊর্মিলা প্রতি সাত্যকির ব্যবহারের এক আশ্চর্য পরিবর্তন এসেছে। যা ঊর্মির মতোই চুটিয়ে উপভোগ করছেন দর্শকরাও।

সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী দেখা যাচ্ছে ঊর্মির ননদ মুমু কে পাত্র পক্ষ দেখতে আসছে। আর সেই ইভেন্টের গোটা দায়িত্ব টা নিজের কাঁধে নিয়েছে ঊর্মি। তার সারারাত জেগে ‘মেলা কাজ’ পড়েছে। পাত্র পক্ষের বসার জায়গা থেকে তাদের খাওয়ার ব্যবস্থা সবাইটাই নিজে সামনে থেকে নেতৃত্ব দিয়েছে ঊর্মি। পাত্র পক্ষ আসার আগের দিন ছোটো ঠাম্মির কাছে ঊর্মি জানতে পারে আগেকার দিনে কীভাবে মেয়ে দেখা হতো। আদতে যা ছিল মেয়ে দেখতে আসার নামে প্রহসন। কিন্তু সারল্যে ভরা ঊর্মির মন সেসব প্যাঁচ বুঝতে পারেনি।

পাত্র পক্ষের কথা মতো ঊর্মি তার মুমু দিদিকে কখনও হাঁটিয়ে কখনও গান গাইয়ে, আবার কখনও গায়ের আসল রঙ যাচাই করে দেখিয়ে দেয়। আর তারপর বড়লোক বাড়ির ডাক্তার ছেলেকেও যাচাই করে নিতে বেশ কয়েকটা টাস্ক দেয় ঊর্মি। যার প্রত্যেকটাতেই ডাহা ফেল করে মিস্টার সোনা। আর তাতেই বেজায় চটে যায় পাত্র পক্ষ। কিন্তু ঊর্মি কিছুতেই বুঝতে পারে না ছেলের বাড়ির লোক যেমন তাদের মেয়েকে যাচাই করল তারাও যদি ছেলেকে সেইভাবে যাচাই করে নেয় তাতে ক্ষতি কীসের!

Related Articles

Back to top button