গানবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শুধু নয় ভালো অভিনয়, রয়েছে দুর্দান্ত গানের গলাও, খালি গলায় উর্মির গান শুনে মুগ্ধ নেটপাড়া

জি বাংলার অন্যতম জনপ্রিয় মেগা সিরিয়াল হল ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoi)। এই সিরিয়ালের নায়িকা উর্মি (Urmi) চরিত্রের অভিনেত্রী অন্বেষা হাজরা (Anwesha Hazra) দর্শকমহলে দারুন জনপ্রিয়। দিনে দিনে বাড়তে থাকা ফ্যান ফলোয়িংয়ের জেরে মাত্র অল্প কয়েকদিনেই দর্শকদের একেবারে নয়নের মণি হয়ে উঠেছেন অন্বেষা। সোশ্যাল মিডিয়াতেও রয়েছে অভিনেত্রীর দারুন ফ্যানবেস।

এমনিতে আজকালকার দিনে নায়ক নায়িকা উভয়েরই প্রতিভার কমতি নেই। বহুমুখী প্রতিভার অধিকারী হয়ে থাকেন কমবেশি সকলেই। তেমনই এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের নায়িকা অন্বেষার দুর্দান্ত অভিনয় প্রতিভা ছাড়াও রয়েছে অসাধারণ গানের গলা। কিছুদিন আগেই সিরিয়ালের রবীন্দ্রজয়ন্তী স্পেশাল এপিসোডে তার সেই দুর্দান্ত গানের গলার পরিচয় পেয়েছেন দর্শক।

সরকার বাড়ির রবীন্দ্রজয়ন্তীর দিন একেবারে খালি গলায় গান গেয়ে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিলেন অন্বেষা। এই এপিসোডে উর্মি অভিনেত্রীর এমন সুন্দর গানের গলা শুনে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন দর্শকদের একটা বড় অংশ। তাছাড়া সিরিয়ালে উর্মি যে ধরনের পাগলামি করে তা ছুটিয়া উপভোগ করেন দর্শকরাও।

তবে মাঝে মধ্যেই এই শিশুসুলভ উর্মির পাগলামি এমন পর্যায়ে পৌঁছায় যে দেখে একেবারে হতবাক হয়ে যান এই সিরিয়ালের দর্শকরাও। তেমনি সম্প্রতি সিরিয়ালে দেখা যাচ্ছে চাকরি করার জন্য একেবারে মরিয়া হয়ে উঠেছে উর্মি। তবে চাকরি পাওয়ার জন্য সে যেভাবে রিসেপশনিস্ট কে হেনস্তা করেছে তা দেখে ভীষণ রেগে গিয়েছেন দর্শকদের একটা বড় অংশ। সবাই বলছেন উর্মি ভীষণ অবিবেচকের মতো কাজ করেছে।

এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে উর্মি অভিনেত্রী অন্বেষার একটি গান গাওয়ার ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে মেকাপ রুমে খোশ মেজাজে বসে রয়েছেন অন্বেষা। সম্ভবত আগামী পর্বের শুটিংয়ের ফাঁকে তোলা হয়েছে এই ভিডিওটি। উর্মির পরণে রয়েছে হলুদ রঙের পোশাক। আর সেখানে বসেই সে সম্পূর্ণ খালি গলায় গাইছে ‘লাগ যা গলে’ গান টি। খালি গলায় উর্মির এই দুর্দান্ত গান শুনে তাকে ভালোবাসায় মুড়ে দিয়েছেন নেটিজেনরাও।

Related Articles

Back to top button