ছবিবিনোদনসিরিয়াল

সব কিছুতে পাকামি! কাওকে না জানিয়ে মুমু দিদি আর মিস্টার কানের দুলের বিয়ে দিয়ে ট্রোলড উর্মি  

মুখে যে যাই বলুন দর্শকদের অবসর সময়ে বিনোদনের অন্যতম অঙ্গ  কিন্তু মেগা সিরিয়াল। ইদানিং বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে পছন্দের তালিকায় রয়েছে একাধিক সিরিয়াল। সিরিয়াল প্রেমীদের কাছে জনপ্রিয় অন্যতম একটি সিরিয়াল হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়'(Ei Poth Jodi Na Sesh Hoi)। এই সিরিয়ালের আনকোরা কাহিনী শুরু থেকেই মন জয় করে করেছে দর্শকদের।

এই সিরিয়ালের অন্যতম মূল ইউএসপি হলো একেবারে সাধারণ মধ্যবিত্ত বাঙালি পরিবারের বাস্তব জীবনের গল্প। যা এই সিরিয়ালের প্রত্যেকজন অভিনেতা অভিনেত্রীদের সাবলীল অভিনয় গুণে চরিত্রগুলিকে ভীষণভাবে জীবন্ত করে তুলেছে। এই কারণেই দর্শকদের কাছে  সিরিয়ালের নায়ক নায়িকা উর্মি,সাত্যকি ছাড়াও  রয়েছেন একাধিক পছন্দের চরিত্র।

এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় কয়েকটি চরিত্র হলো উর্মি সত্যকির ছোট দাদু। শুরু থেকে এই সিরিয়ালে ছোটদাদু চরিত্রে অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়।  যিনি টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের বাবাও। এছাড়া রয়েছেন  ছোট ঠাম্মি চরিত্রের অভিনেত্রী মানসী সিনহা।  এছাড়া মুমুদিদির বাবা অর্থাৎ মেজোকাকা।বেশ কিছুদিন হলো  এই তিনজনকেই এই সিরিয়ালে দেখা যাচ্ছে না।

এই নিয়েই ইদানিং দর্শকদের মধ্যে ক্ষোভ জমতে শুরু করেছে। তাই সোশ্যাল মিডিয়ায় এই সিরিয়ালের ভিডিও দেখলেই কমেন্ট সেকশনে ক্ষোভ উগরে দিয়ে কেউ বলছেন দিনে দিনে নামতে শুরু করেছে এই সিরিয়ালের ম্যান। আবার কেউ বলছেন এইভাবেই প্যাকটা সুন্দর পারিবারিক সিরিয়ালের মাধুর্য্য নষ্ট হয়ে যাচ্ছে।  এরই মধ্যে সিরিয়ালে দেখা যাচ্ছে কম থেকে উঠেই মুমু দিদি (Mumu Didi) আর মিস্টার কানের দুলের (Mistrer Kaner Dul) বিয়ে (Marriage) দিতে একেবারে উঠে পড়ে লেগে পড়েছে উর্মি।

এমনকি বাড়ির বড়দের তো দূরের কথা নিজের টুকাই বাবুকে পর্যন্ত জানায়নি উর্মি। আজই এই সিরিয়ালে দেখা যাবে  বাড়ির কাউকে না জানিয়ে নিজে আগ বাড়িয়ে মিস্টার কানের দুল আর মুমু দিদিকে মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে  দেবে উর্মি। চ্যানেলের ফেসবুক পেজে সেই বিয়ের একাধিক ছবি শেয়ার করা হয়েছিল। সেই ছবিতে উর্মির আশেপাশে সাত্যকি বাবুবকে না দেখা গেলেও দাদাভাই আর মিনি কেই দেখা গিয়েছে শুধু। যা দেখে উর্মির ওপর রীতিমতো ক্ষেপে উঠেছেন দর্শক। সবকিছুতে এরকম পাকামি করায় তার ওপরে ক্ষোভ উগরে দিয়েছেন দর্শকদের একটা বড় অংশ।

Related Articles

Back to top button