গানবিনোদনভিডিওসিরিয়াল

উর্মিকে ছেড়ে কার হাত ধরল সাত্যকি! প্রেম দিবসের আগেই টুকাইবাবুর জীবনে এল নতুন মহিলা

দর্শকমহলে বিপুল জনপ্রিয় একটি সিরিয়াল হল জি বাংলার এই পথ যদি না শেষ হয় (Ei Poth Jodi na sesh hoi) । সিরিয়ালের বয়স বেশীদিন না হলেও,অল্প কয়েকদিনের মধ্যেই সরকার পরিবারের সদস্যদের মিলেমিশে থাকার গল্প মন ছুঁয়েছে দর্শকদের। একেবারে সাধারণ বাঙালি মধ্যবিত্ত পরিবারের জীবনযাত্রার আঙ্গিকে তৈরি হয়েছে এই সিরিয়াল।

বিনোদনের মোড়কে একেবারে বাস্তব জীবনের নানান দিক ফুটিয়ে তোলা হয়েছে এই সিরিয়ালে। আর এই বিষয়টাই সিরিয়াল টিকে অনান্য ধারাবাহিকের থেকে একেবারে আলাদা করে তুলেছে। সেই কারণেই সিরিয়ালের চরিত্রদের সাথে অনায়াসেই নিজেদের একাত্ম করতে পারেন দর্শকরা। উল্লেখ্য এই সিরিয়ালে নায়ক সাত্যকির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)।

অভিনয়ের ব্যস্ত সিডিউলের মধ্যেই মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় অসংখ্য মহিলা ফ্যান ফলোয়িং রয়েছে অভিনেতার। তবে সিরিয়ালে সাত্যকির চরিত্রে ঋত্বিকের দুর্দান্ত অভিনয় আর উর্মি অভিনেত্রী অন্বেষা হাজরার (Anwesha Hazra) সাথে তার কেমিস্ট্রি দেখে দর্শকরা এতটাই মুগ্ধ যে সাত্যকির সাথে তারা উর্মি ছাড়া আরও কোনো মহিলাকেই সহ্য করতে পারেন না।

তা সিরিয়াল হোক কিংবা বাস্তবে। দর্শকদের দাবি সাত্যকির সাথে উর্মিকেই মানায়। আসলে আগামী ১৪ ফ্রেব্রুয়ারি অর্থাৎ প্রেম দিবসের দিন অনুরাগীদের জন্য বিশেষ উপহার নিয়ে নতুন রূপে আসছেন অভিনেতা ঋত্বিক মুখার্জী। আসলে এই বিশেষ দিনেই মুক্তি পেতে চলেছে সাত্যকির নতুন মিউজিক ভিডিও ‘ফিরিয়ে নিস’ (Phiriye Nis)।

এই মিষ্টি প্রেমের মিউজিক ভিডিওতে পর্দার সাত্যকির সাথে জুটি বেঁধেছেন নতুন মুখ রত্নপ্রিয়া। ইতিমধ্যেই এই মিউজিক ভিডিওটির টিজার আউট হয়ে গিয়েছে। তবে ঋত্বিককে নতুন চরিত্র দেখতে পাবেন এটা ভেবে অনুরাগীরা খানিকটা আনন্দ পেলেও, অভিনেতা কে উর্মির বদলে অন্য সাথে সাত্যকিকে দেখতে নারাজ সকলে। তবে এমন একটা শুভ কাজের জন্য টুকাইবাবুকে শুভেচ্ছা জানাতে ভোলেননি অন্বেষা।

Related Articles

Back to top button