বিনোদনভিডিওসিরিয়াল

পেট্রোল, বিরিয়ানির দাম বাড়ায় সমস্যায় ঊর্মির মিস্টার সোনা! জি কে মাইনে বাড়াতে বললেন সৌরভ

দর্শকদের মনোরঞ্জন করতে বিনোদনের বিকল্প আর দ্বিতীয় কিছু নেই। তাই সারা সপ্তাহের ব্যস্ততাকে দূরে রেখে দর্শকদের মনের ক্লান্তি মেটাতে দর্শকরাও পছন্দের বিনোদনের রসদ খুঁজে নিতে বসে পড়েন টিভির সামনে। একথা একবাক্যে স্বীকার করবেন কম বেশি সকলেই। আর তাই একঘেয়ে কাজ থেকে নিস্তার মিলতেই সপ্তাহের শেষে বাঙালির বিনোদনের রসদ নিয়ে টিভির পর্দায় হাজির হন আমাদের সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)।

আর ২২ গজের ময়দান হোক কিংবা টিভির পর্দা প্রিয় দাদার দাদাগিরি (Dadagiri) দেখতে দারুন পছন্দ করেন আট থেকে আশি সকল দর্শক। তাই দাদাগিরির মঞ্চে এসে সামনে দাঁড়িয়ে স্বয়ং সৌরভ গাঙ্গুলীকে নিজের চোখে দেখার সুযোগ হাতছাড়া করতে চান না কেউই। তা সে সাধারণ মানুষ হোন কিংবা সেলিব্রেটি, দাদাগিরির মঞ্চে অন্তত একবার হলেও আসতে চান সকলেই।

Ranbir Kapoor rejected Sourav Ganguly Biopic

দাদাগিরি’র মঞ্চে প্রত্যেক সপ্তাহের শেষেই অন্য রূপে ধরা দেন স্বয়ং মহারাজ সৌরভ গাঙ্গুলী। আর এখন মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসে বাংলার এই জনপ্রিয় গেম শোয়ের একাধিক পুরনো ভিডিও। সম্প্রতি তেমনই ভাইরাল হয়েছে এই শোয়ের একটি ভিডিও। সেখানে স্বয়ং সৌরভ গাঙ্গুলির সাথে কথা বলতে দেখা যায় জি বাংলার জনপ্রিয় সিরিয়াল এই পথ যদি না শেষ হয়-এর অভিনেতা মিস্টার সোনাকে।

প্রথমেই দর্শকদের সাথে তার পরিচয় করাতে সৌরভ বলেন রোম্যান্টিক কবি, গান শুনতে ভালোবাসে, প্রেমে বাধা, কিন্তু অভিনেতা!’ এরপরেই সৌরভের মুখের কথা শেষ না হওয়ার আগেই নিজের পরিচয় দিয়ে এই মিস্টার সোনা (Mister Sona) অভিনেতা জানান তিনি এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল এই পথ যদি না শেষ হয় (Ei Poth Jodi Na Sesh Hoi) তে মিস্টার সোনা চরিত্রে অভিনয় করছেন।

এরপর সৌরভ বলেন তাকে দেখেই বোঝা যাচ্ছে খেতে বড্ড ভালোবাসে। তবে একসাথে বেশি নয় অল্প অল্প হয় খায় সে। তার সবচেয়ে পছন্দের খাবার বিরিয়ানি। আর এই খাওয়া দাওয়ার ব্যাপারে তার একটা অদ্ভুত স্বভাব আছে। আদতে চন্দননগরের বাসিন্দা হলেও ইচ্ছা হলেই খাওয়ার জন্য কখন বর্ধমান, কখনও ব্যারাকপুর, কখনও ধর্মতলা চলে যায় সে। আর এই যাতায়াত সে নিজের বাইকে করে। কিন্তু এখন সমস্যায় পড়েছে সে। পেট্রোলের দামের সাথে বেড়েছে বিরিয়ানির দাম । একথা শুনে সৌরভ তাকে পরামর্শ দিয়ে বলে ‘জি কে বল স্যালারি বাড়াতে।’ একথা শুনে হেসে ফেলেন সবাই।

Related Articles

Back to top button