বিনোদনসিরিয়াল

রিনি ফেরার আগেই বিপদে এই পথ যদি না শেষ হয়! বন্ধ হতে পারে সিরিয়াল, পরিচালকের পোস্টে জল্পনা

জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na sesh Hoi)। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত ভিন্ন স্বাদের এই সিরিয়াল অল্পদিনেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে। আর এখন তো ধারাবাহিকের নায়ক নায়িকা সাত্যকি (Satyaki) আর উর্মি (Urmi)-র জুটি দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছে।

খুব তাড়াতাড়ি সিরিয়ালে আসতে চলেছে নতুন মোড়। নতুন রূপে,নতুন নামে আবার ফিরে আসছে উর্মির চিরশত্রু রিনি। যা নিয়ে দারুন উচ্ছসিত দর্শকদের একটা বড় অংশ। এরইমধ্যে রয়েছে আরও একটি সুখবর আগামীকাল থেকেই পাল্টে যাচ্ছে এই সিরিয়াল সম্প্রচারের সময়। রাত ১০ টার পরিবর্তে এগিয়ে রাত ৯ টার প্রাইম টাইমে এগিয়ে আনা হয়েছে এই সিরিয়াল সম্প্রচারের সময়।

এসবের মধ্যে মহা বিপদে পড়ল এই সিরিয়াল কর্তৃপক্ষ। সম্প্রতি এই সিরিয়ালের পর্ব পরিচালক কৃশ বসুর (Krish Basu) একটি পোস্ট ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিন সোশ্যাল পোস্টে একটি ছবি শেয়ার তিনি দাবি করেছেন এই পথ যদি না শেষ হয় সিরিয়ালে অভিনয়ের সুযোগ করে দেওয়ার নাম করে বেশ কিছু মানুষ প্রতারণা করছে।

তাই বিষয়টি তার কানে এসে পৌঁছতেই এই সোশ্যাল মিডিয়া পোস্টের মধ্যে দিয়ে তিনি সবাইকে সতর্ক করছেন। উল্লেখ্য এদিনের ওই ফেসবুক পোস্টে কৃশ বসু জানিয়েছেন কয়েকজন অসাধু ব্যক্তি সাধারণ মানুষের মধ্যে প্রচার চালাচ্ছেন তারা নাকি এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের কাস্টিং এর সাথে যুক্ত এবং তাদেরকে টাকা দিলে তারা এই সিরিয়ালে অভিনয়ের সুযোগ করে দেবে।


ইতিমধ্যেই অনেকেই এই ভুয়ো চক্রের ফাঁদে পা দিয়ে টাকা পয়সা খুইয়েছেন। তাই সকলের উদ্দেশ্যে কৃশ বসু খোঁজ জানিয়েছেন যে এরকম কোন সরাসরি সুযোগ পাওয়ার লোভ দেখালে কেউ যেন তাদের বিশ্বাস না করেন। কারণ তার দাবি তার সিরিয়ালে আজ পর্যন্ত টাকা দিয়ে কাওকে কোনদিন চান্স পেতে হয়নি। তাছাড়া সিরিয়ালের জন্য কাস্টিং তারা নিজেরাই বাছাই করেন।

Related Articles

Back to top button