বিনোদনসিরিয়াল

সিরিয়ালে মুখ বদল! হঠাৎ কেন সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন উর্মির ছোট ঠাম্মি, রইল আসল সত্যি

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম দাপুটে অভিনেত্রী হলেন (Manasi Sinha)। তা সে বড় পর্দায় হোক কিংবা ছোট পর্দা সর্বত্রই অবাধ আনাগোনা অভিনেত্রীর। কখনও সুপারস্টার অভিনেতাদের মায়ের চরিত্রে, আবার কখনও রজতাভ, শাশ্বত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাদের সাথে স্ক্রিন শেয়ার করেছেন মানসী। আবার ছোট পর্দায় সদা হাস্য, সারল্যে ভরপুর মায়া মমতায় মোড়া একেবারে বাড়ির মা কাকিমাদের মতো নিপাট ভালো মানুষ চরিত্রে তার অভিনয় বরাবরই মন জয় করে নিয়েছে দর্শকদের।

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়’তে দেখা যাচ্ছে এই জনপ্রিয় চরিত্রঅভিনেত্রী কে। ঊর্মির ছোট ঠাম্মির চরিত্রে তার প্রাণখোলা হাসিখুশি স্বভাব আর মজার কথাবার্তা শুনতে বড় ভালোবাসেন দর্শকরা। তাই এই সিরিয়ালে ছোট ঠাম্মির চরিত্রটি দর্শকদের অত্যন্ত পছন্দের। তবে এই সিরিয়ালের পাশাপাশি আরও একটি সিরিয়ালেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

বর্তমানে বাংলার অন্যতম বিনোদনমূলক চ্যানেল সান বাংলার মেগা ধারাবাহিক ‘কন্যাদান’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে মানসী সিনহাকে। কিন্তু আচমকাই এই সিরিয়াল থেকে সরে দাঁড়িয়েছেন উর্মির ছোট ঠাম্মি মানসী। তবে ছোট ঠাম্মি ভক্তদের চিন্তার কিছু নেই। কারণ কন্যাদান ধারাবাহিক থেকে আপাতত মানসী সরে দাঁড়ালেও এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে তার স্থানটি কিন্তু অপরিবর্তনীয়ই আছে।

প্রসঙ্গত কন্যাদান ধারাবাহিকে মন্দিরা দেবী চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছিল মানসীকে। কিন্তু সম্প্রতি এই সিরিয়াল থেকে সরিয়ে দাঁড়িয়েছেন অভিনেত্রী। আর এবার তার এই চরিত্রে দেখা যাবে টেলিপাড়ার অপর এক পরিচিত মুখ স্বাগতা মুখোপাধ্যায়কে। তবে নতুন মন্দিরা দেবী চরিত্রে স্বাগতা মুখোপাধ্যায় দর্শকদের মন জয় করতে সফল হবেন কিনা এখন সেটাই দেখার।


তবে কী কারণে অভিনেত্রী এই ‘কন্যাদান’ ধারাবাহিক থেকে সরে দাঁড়ালেন তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়। তবে মনে করা হচ্ছে নতুন কোনও সিরিয়ালে গুরুত্বপূর্ন চরিত্র পেয়েছেন মানসী, সেই কারণেই এই সিরিয়াল থেকে আপাতত সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন মানসী। এমনিতে সে চরিত্রই হোক, পর্দায় তা অসাধারণ দক্ষতার সাথে ফুটিয়ে তোলেন মানসী। তাই তার অভিনয় দেখে চোখ ফেরাতে পারেন না দর্শকদের কেউই। একথা একবাক্যে স্বীকার করবেন সবাই।

Related Articles

Back to top button