ছবিবিনোদনসিরিয়াল

‘হে রগুবীর তুমি কথা শুনেছ’! হাসপাতালে উর্মির জ্ঞান ফিরতেই শুরু কটাক্ষ

বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’(Ei Poth Jodi Na Sesh Hoi) সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। একেবারে শুরু থেকেই দর্শকদের মন ছুঁয়েছে একেবারে ভিন্ন স্বাদের এই সিরিয়াল। অত্যন্ত পছন্দের এই সিরিয়াল দর্শকদের কাছে একমুঠো অক্সিজেনের সমান।

এই সিরিয়ালের অন্যতম ইউএসপি সাংসারিক কূটকচালি নয় বরং একেবারে মধ্যবিত্ত পরিবারের বাস্তব জীবনের আঙ্গিকে মোড়া নিখাদ বিনোদন।সিনেমার নায়িকা উর্মি দর্শকদের  প্রাণ। সিরিয়ালের সেই উর্মিই এখন হাসপাতালের বিছানায় শুয়ে শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। সম্প্রতি চ্যানেলের ফেসবুক পেজ থেকে সিরিলায়ের নায়িকা উর্মি অভিনেত্রী অন্বেষা হাজরার হাসপাতালের বেডে শুয়ে থাকার একটি ছবি শেয়ার করা হয়।

সেই ছবিতে এমন ভাবে ক্যাপশন লেখা হয়, যা দেখে দর্শকদের অনেকেরই মনে হয়েছে সিরিয়ালে নয় বাস্তবেই অসুস্থ অভিনেত্রী। কারণ এদিন উর্মির হাসপাতালের বিছানায় শুয়ে থাকা ছবি দিয়ে ক্যাপশনে সবাইকে উর্মির জন্য প্রার্থনা করতে বলা হয়। তাই উর্মির কোমায় চলে যাওয়ার কথা শুনে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় ব্যাপক ট্রোলিং।

কমেন্ট সেকশনে কেউ লিখেছেন ‘ভগবান আমার ডাক শুনেছে,আমার উর্মি চোখ খুলেছে’। আবার কেউ লিখেছেন ‘হে রগুবির তুমি আছো ,তুমি সত্যিই আছো তুমি আমাদের সবার কথা শুনেছো।’ এছাড়া দর্শকদের একটা বড় অংশই চাইছেন অনেক হয়েছে এবার উর্মির কাকা আর মামনির শাস্তি হাপিয়ে চাই ই চাই।

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন জামাইষষ্ঠীর দিন সত্যকির পায়েসে বিষ মিশিয়ে তাকে প্রাণে মেরে ফেলতে চাইছিলো উর্মির মামনি।কিন্তু সেই পায়েস উর্মি খেয়ে নেওয়ায় এখন তার প্রাণ সংশয়। সিরিয়ালে ডেকে গিয়েছে উর্মির জ্ঞান ফেরাতে হাসপালে উর্মির বাবার ফটো আর তার প্রিয় ডগাইকে নিয়ে এসেছে সাত্যকি।

Related Articles

Back to top button