ছবিবিনোদনসিরিয়াল

ডবল ধামাকা! সিরিয়ালের সেটের পর ১০০ এপিসোড পূর্তিতে ফুল অন পার্টি মুডে ঊর্মি-সাত্যকির পরিবার


জি বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হল পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoi)। মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই এই ধারাবাহিক দর্শকমনে বেশ পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে। তাই পারিবারিক প্রেক্ষাপটে তৈরি এই সিরিয়াল দেখে দিনের পর দিন বেড়ে চলেছে দর্শকদের চাহিদা। আর সেই চাহিদা পূরণে প্রতিনিয়ত থাকছে নিত্যনতুন চমক।

একেবারে মধ্যবিত্ত পরিবারের জীবনযাত্রার আয়না এই ধারাবাহিক। বিনোদনের মোড়কে বাস্তব জীবনের কঠিন দিক গুলোতেও আলোকপাত করা হয়েছে সিরিয়ালে।তাই সিরিয়ালের চরিত্র গুলোর সাথে অনায়াসেই নিজেদের মিল খুঁজে পান দর্শকরা। আর সেই কারণেই শুধুমাত্র বিনোদনের খোরাক মেটাতে নয় অনেকের সারাদিনের ক্লান্তি মুছে ফেলার অন্যতম উপাদান হল সিরিয়াল।

Urmi Satyaki Amader Ei Path Jodi Na Sesh Hoi উর্মি সাত্যকি আমাদের এই পথ যদি না শেষ হয়

দর্শকদের ভালোবাসা মাথায় নিয়েই দেখতে দেখতে কিছুদিন আগেই পূর্ণ হয়েছে সিরিয়ালের ১০০ এপিসোডের যাত্রা। আর সেই বিশেষ মুহুর্তকে চির স্মরণীয় করে রাখতে ইতিপূর্বেই সিরিয়ালের সেটে সমস্ত শিল্পী এবং কলাকুশলীরা কেক কেটে ছবি তুলে মেতে উঠেছিলেন সেলিব্রেশনে। সোশ্যাল মিডিয়ার দৌলতে ইতিপূর্বেই ভাইরাল হয়েছে সেই ছবি।

সিরিয়ালে উর্মির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা (Anwesha Hazra) । সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ তিনি। মাঝে মধ্যেই সিরিয়াল এবং ব্যাক্তিগত জীবনের নানা মুহুর্তের ছবি শেয়ার করেন তিনি। আজ তেমনি সিরিয়ালের পরিচালকসহ কলা কুশলীদের সাথে ১০০ এপিসোডের পূর্তি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে সাত্যকিবাবু সহ গোটা সরকার পরিবারের সাথে হুল্লোড়ে মেতেছেন ঊর্মি।

‘এই পথ যদি না শেষ হয়’-এর সেই পার্টিতে হাজির ছিলেন সিরিয়ালের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেমিকা তথা ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাসও। ক্যামেরা বন্দী হয়েছে তাঁর ছবিও। সিরিয়ালে সারাক্ষণ রাগী রাগী মুডে থাকেন সাত্যকির মা অর্থাৎ উর্মির রাগী আন্টি। সুতির শাড়ি, খোপা ছেড়ে এদিন ফুল অন পার্টি মুডে ছিলেন তিনিও। সিরিয়ালের চরিত্রের মুখোশ খুলে এদিন সকলের পার্টি মুডের ছবি দেখে দারুন খুশি হয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

Related Articles

Back to top button