বিনোদনভিডিওসিরিয়াল

বিশ্বাস করতে শেখো! ঊর্মি বাড়ি ছেড়ে চলে যাওয়ায় নেটিজেনদের কাঠগড়ায় সাত্যকি

জি বাংলার বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম ‘এই পথ যদি না শেষ হয়’(Ei Poth Jodi Na Sesh Hoy)। মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই দর্শকমনে বেশ পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। তাই টিআরপির দৌড়েও ছোট্টো ছোট্ট পায়ে এগোতে শুরু করেছে ঊর্মি আর সাত্যকি বাবুর লাভ স্টোরি। এই সিরিয়ালে ঊর্মির চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা (Anwesha Hazra) এবং সাত্যকির চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)।

প্রথম দিকে দুজনেই দুজনের কাছে উটকো ঝামেলার মতো হলেও, ধীরে ধীরে কাছাকাছি আসতে শুরু করেছে ঊর্মি সাত্যকি। সাত্যকির প্রতি ক্রমেই বাড়ছে ঊর্মির অধিকারবোধ। আর অন্যদিকে সাত্যকিও ঊর্মির মনের খোঁজ রাখার চেষ্টা সারাক্ষণ চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি, সিরিয়ালে দেখানো হয়েছে শিক্ষক দিবস স্পেশাল এপিসোড।

Ei Path Jodi Na Sesh Hoi Serial Urmi Satyaki

আর সেদিনই ঊর্মির উপর প্রতিশোধ নিতে সাত্যকির চোখে ঊর্মি দোষী বানিয়ে দেয় রিনি। আর তাতেই মুহুর্তের মধ্যেই মাটি হয়ে যায় সমস্ত আনন্দ। বাড়ির সকলের সামনে তো বটেই রিনির সামনেও ঊর্মিকে যা নয় তাই বলে অপমান করতে শুরু দেয় সাত্যকি। যা শুনে ঊর্মির আত্মসম্মানে আঘাত লাগে। তার মনে হয় সাত্যকি বাবুই যদি তাকে বিশ্বাস না করেন তাহলে ওই বাড়িতে তার আর থাকার কোনো মানেই হয় না।

নিজের মনে এসব ভাবতে ভাবতে রাতেই বাড়ি ছাড়ে ঊর্মি। আশেপাশে সব জায়গায় ঊর্মিকে খুঁজে না পেয়ে ঊর্মির বাপের বাড়ি চলে যায় সাত্যকি। আর সবটা জানতে পেরে ঊর্মির মামনির উস্কানিতে প্রচন্ড রেগে যান ঊর্মির মা। এরপর তারা পুলিশ নিয়ে সোজা হাজির হন সাত্যকির বাড়িতে। পুলিশ আসতে দেখে এসে হাজির হয় পাড়া প্রতিবেশীরা।

পাড়া প্রতিবেশী থেকে শুরু করে ঊর্মির মামনি এমনকি ঊর্মির মা সকলে মিলে সাত্যকি এবং তার গোটা পরিবারের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ আনে। যা খুশি তাই বলে অপমান করেন তারা। সম্প্রতি চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ার পেজে এই এপিসোডের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। এই পরিস্থিতিতে সাত্যকি নিজের মনে সংকল্প করে নেয় ঊর্মিকে খুঁজে এনে সমস্ত অপমানের জবাব দেবে সে।

Related Articles

Back to top button