খবরছবিবিনোদনভাইরালসিরিয়াল

শেষ হল উর্মি-সত্যকির ‘এই পথ যদি না শেষ নয়’, অন্তিমবেলায় প্রিয় জুটির ছবি দেখে আবেগঘন দর্শকেরা

সারাবছরই দর্শকদের বিনোদনের জন্য টেলিভিশনের পর্দার কোনো না কোনো সিরিয়াল (Bengali Serial) চলছেই। একসময় হাতে গোনা কয়েকটা সিরিয়াল দেখা যেত টিভির পর্দায়। তবে একাধিক চ্যানেল থেকে এক সে এক সিরিয়াল সম্প্রসারিত হয় সাধারণ মানুষের বিনোদনের জন্য। কিন্তু একগাদা সিরিয়ালের ভিড়ে কিছু সিরিয়াল দর্শকদের মনে গেঁথে যায়। এমনই একটি সিরিয়াল হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Path Jodi Na Sesh Hoi)।

Ei Path Jodi Na Sesh Hoi Urmi Satyaki 1

বড়লোক বাড়ির প্রাণখোলা হাসির নিষ্পাপ একটা মেয়ে উর্মি আর গরিব মধ্যবিত্ত পরিবারের পরিশ্রমী ট্যাক্সি ড্রাইভার ছেলে সাত্যকি। শুরুতে দুজনের চরিত্রের পার্থক্য আকাশ পাতাল থাকলেও শেষ দিনের আগে দুজনেই দুজনের জন্য হয়ে পড়েছে। কূটকচালি আর পরকীয়ায় ভরা সিরিয়ালের ভিড়ে দর্শকদের জন্য হাসি মজা থেকে ইমোশনের দুর্দান্ত একটা কাহিনী উপহার হিসাবে তুলে দিয়েছে এই সিরিয়াল।

Ei Path Jodi Na Sesh Hoi Urmi Satyaki

সিরিয়ালে উর্মির চরিত্রে অভিনয় করছিলেন অন্বেষা হাজরা (Anwesha Hazra) ও সত্যকির চরিত্রে ছিলেন ঋত্বিক মুখার্জী (Writhik Mukherjee)। দুজনেই নিজেদের চরিত্রকে দুর্দান্তভাবে ফুটিয়ে তুলেছেন দক্ষ অভিনয় দিয়ে। যদিও ভালোবাসার পথ চলা কোনো দিনই শেষ হয় না, তবু সিরিয়ালের শুরু থাকলে শেষও থাকবেই। আগেই খবর মিলেছিল শেষ হচ্ছে উর্মি-সত্যকির কাহিনী (Urmi Satyaki Story)। এরপর দেখতে দেখতে সময় গড়িয়ে কাল ছিল এই পথ যদি না শেষ হয় এর শেষ সম্প্রচার।

Ei Path Jodi Na Sesh Hoi Ends

গোটা সিরিয়ালে উর্মির বিরুদ্ধে চক্রান্ত করলেও শেষমেশ ভালো হয়ে গিয়েছে রিনি। আদালতে উর্মির পাশে দাঁড়িয়ে দুস্টু লোকেদের মুখশ খুলে দিয়েছে সে। সেই সাথে প্রিয় টুকাইবাবুকে সকলের সামনে নির্দোষ প্রমাণ করেছে উর্মি। এরপর কোর্ট থেকে বাড়ির ফেরার পথে ট্যাক্সিতে শুরুর দিনের কাহিনী আবারও কয়েক মিনিটে রিক্যাপ করে দিয়েছে দুজনে। এভাবেই শেষ হল ভালোবাসায় মোড়া এক সিরিয়াল।

প্রিয় জুটিকে আর পর্দায় দেখা যাবে না এই কথা মনে পড়তেই দুঃখ নেমে এসেছে দর্শক মনে। তবে পথ চলা নয় শুধু সম্প্রচার শেষ হয়েছে। এই মর্মেই চ্যানেলের পক্ষ থেকে ‘এই পথ যদি না শেষ হয়’ এর একটি ছবির অ্যালবাম শেয়ার করা হয়েছে। যা রাতারাতি ভাইরাল হয়ে পড়েছে। ভাইরাল সেই ছবিদেখে সকলের মুখেই এক কথা, ‘মনে থাকবে মিষ্টি এই ভালোবাসার কাহিনী, ঊর্মি সাত্যকি অনুপ্রেরণা হয়ে থাকবে’।

Related Articles

Back to top button