‘হাফ গ্লাস বাংলা খেলেই সাবাড় হবে করোনা!’ ভাইরাল মহিলার দেওয়া দেশি দাওয়াইয়ের ভিডিও


২০২০ এর শুরুতে সেই যে করোনা (Corona) এল সেই থেকে যাবার নাম নেই! মাঝে কিছুটা কমলেও বর্তমানে ফের মাথা চারা দিয়েছে করোনা। লক্ষাধিক মানুষ আক্রান্ত হচ্ছে প্রতিদিন। হাজারের কোটায় আসছে মৃত্যু সংবাদ। দেশের এমন ভয়াবহ পরিস্থিতি মানুষ ব্যাপক ভয় আর চিন্তার মধ্যে দিয়ে দিন কাটাচ্ছে। তবে কিছু মানুষের এখনও ‘কুছ পরোয়া নেহি’ মানসিকতা বজায় রয়েছে।

গতবছর করোনার জন্য হওয়া লকডাউনের সময় কিছু মানুষ নানান ঘরোয়া টোটকার বলেছিলেন। তাদের মতে সেগুলি ছিল করোনা দূর করার দারুন সমস্ত উপায়। আবার একদল মানুষের বক্তব্য ছিল মদ খেলেই নাকি করোনা দূরে থাকবে। যদিও একথা যে সত্যি নয় সে কথা জানেন অনেকেই।

Viral Video Woman says Alcohol is corona medicine

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে আবারো একটি ভিডিও ভাইরাল হচ্ছে। ভাইরাল ভিডিওটিতে এক মহিলাকে করোনা থেকে বাঁচার উপায় বলতে দেখা যাচ্ছে। ওই মহিলার মতে রোজ হাফ গ্লাস বাংলা (দেশি মদ) খেলেই নাকি করোনা হবে না’। ভিডিওটি মহিলা নিজেকে গোবরডাঙার সবচেয়ে বড় ডাক্তার বলে দাবি করেছেন। আর ডাক্তার হিসাবেই তিনি বলেছেন, ‘কোনো ওষুধ নয় বাংলা খেলেই করোনা হবে না। তবে হ্যাঁ দুপুরে খাবার আগে খেতে হবে হাফ গ্লাস বাংলা’।

ভিডিওটি বর্তমানে বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি দেখে খিল্লি উড়িয়েছেন আমজনতা। প্রসঙ্গত, করোনার বিরুদ্ধে লড়াইয়ে বড়সড় পদক্ষেপ নিয়েছে ভারত সরকার। সম্প্রতি ১লা মে থেকে ১৮ বছরের উর্ধে সকলকে ভ্যাকসিন দেবার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।