বিনোদন

একই পর্দায় দুই খান! সলমনের ছবি ‘টাইগার থ্রি’তে পাঠানের ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ

বলিউডের দুই খান সলমান এবং শাহরুখ প্রথম থেকেই বেশ ভালো বন্ধু ছিলেন। মাঝে তাদের সম্পর্কে খানিক ভাটা পড়লেও কিছু দিনের মধ্যে আবার সেই সম্পর্ক ঠিক হয়ে যায়। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, শাহরুখের পরবর্তী ছবিতে দেখা যাবে সলমনকে। কিন্তু এবার জানা যাচ্ছে, সলমনের আগামী ছবি ‘টাইগার থ্রি’তেও (tiger 3) দেখা যেতে চলেছে শাহরুখকে।

সূত্রের খবর, সলমনের ছবি টাইগার থ্রিতে পাঠানের ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ। অন্যদিকে শাহরুখের ‘পাঠান’ ছবিতে নাকি টাইগারের ভূমিকায় অভিনয় করবেন বলিউডের ভাইজান সলমন খান।

শেষ ছবি ‘জিরো’ চূড়ান্ত ফ্লপ করার পর শাহরুখকে প্রায় ২ বছর দেখা যায়নি সিনেমার পর্দায়। তাই ফের কামব্যাকের জন্য একটি ভালো স্ক্রিপ্ট খুঁজছিলেন কিং খান। ইতিমধ্যেই তার পরবর্তী ছবি নিয়ে জল্পনা তুঙ্গে। যদিও এখনই এই ছবি সম্পর্কে বিশদে মুখ খোলেননি কিং খান। জানা গেছে তার পরবর্তী ছবিতে জন আব্রাহামকে দেখা যাবে ভিলেনের চরিত্রে এবং শাহরুখের বিপরীতে নায়িকা হিসেবে থাকবেন দীপিকা পাড়ুকোন।

দুই খানকে একই সাথে পর্দায় দেখতে পেয়ে বেজায় খুশি তাদের অনুগামীরা। জানা যাচ্ছে, শাহরুখের ছবি পাঠানের জন্য ১২ দিন ধরে শ্যুট করবেন সলমন। নিজের ছবির কাজ শেষ করেই সলমনের ছবির জন্য নিজেকে তৈরি করবেন শাহরুখ।

Related Articles

Back to top button