গসিপবিনোদন

নায়িকা হয়েও পারল না খড়ি! খলচরিত্রেই দারুণ অভিনয় করে ‘গাঁটছড়া’র জন্য বড় পুরস্কার পেলেন দ্যুতি

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সম্প্রচারিত অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গাঁটছড়া (Gaatchora)’। তিন বোন এবং তিন ভাইয়ের গল্প নিয়ে শুরু হওয়া এই সিরিয়ালটি দর্শকদের শুরু থেকেই প্রচণ্ড পছন্দের। মুখ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী শোলাঙ্কি রায়। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya), রিয়াজ লস্কর, অনুষ্কা গোস্বামীর মতো শিল্পীদের।

নায়ক-নায়িকা ঋদ্ধি-খড়ি অর্থাৎ গৌরব এবং শোলাঙ্কির মতোই ‘গাঁটছড়া’র বাকি সব শিল্পীদের জনপ্রিয়তাও কিন্তু দেখার মতো। এমনকি খলচরিত্রে অভিনয় করা অনিন্দ্য এবং শ্রীমা অর্থাৎ পর্দার রাহুল ও দ্যুতিও (Dyuti) বেশ জনপ্রিয়তা। দ্বিতীয় লিড হলেও তাঁদের অভিনয় প্রশংসা পেয়েছে দর্শকদের থেকে। সম্প্রতি যেমন নায়িকা খড়িকে টেক্কা দিয়ে বড় পুরস্কারও জিতে নিয়েছে দ্যুতি।

Gaatchora Dyuti, Shreema Bhattacharya

‘গাঁটছড়া’য় খড়ির দিদি দ্যুতির চরিত্রে অভিনয় করা শ্রীমাকে এর আগে একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে। জনপ্রিয় সিরিয়াল ‘জামাই রাজা’য় নায়িকা হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। ‘গাঁটছড়া’য় ধূসর চরিত্র হলেও, শ্রীমার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। প্রত্যেকবারের মতোও এবারেও তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছে দর্শকরা।

সম্প্রতি নিজের দুর্দান্ত অভিনয়ের জন্যই বড় পুরস্কারে সম্মানিত হলেন পর্দার দ্যুতি অর্থাৎ শ্রীমা। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে খলচরিত্রে অভিনয় করেও নায়িকা খড়িকে পরাজিত করে ‘সেরা অভিনেত্রী’র পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সেই সুখবরটি দিয়েছেন পর্দার দ্যুতি নিজে।

Shreema Bhattacharya

‘সেরা অভিনেত্রী’র পুরস্কারের ছবি শেয়ার করে শ্রীমা ক্যাপশনে লিখেছেন, ‘এই পুরস্কারের সঙ্গে আমায় কৃতজ্ঞতার আরও একটি মুহূর্ত দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। আমার গাঁটছড়া পরিবারকে বিশেষ ধন্যবাদ জানাই’।

‘গাঁটছড়া’ ধারাবাহিকটি যারা নিয়মিত দেখেন তাঁরা জানেন, শ্রীমা অভিনীত দ্যুতির চরিত্রটিতে নানান শেডস রয়েছে। কখনও তাঁকে পজিটিভভাবে দেখানো হয়, কখনও আবার নেগেটিভভাবে। এখন যেমন তাঁকে খলচরিত্রে দেখানো হচ্ছে। পজিটিভ এবং নেগেটিভ দুইভাবেই ‘দ্যুতি’ চরিত্রটিকে পর্দায় এতখানি দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলেই এবার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের ‘সেরা অভিনেত্রী’র পুরস্কার অর্জন করে নিলেন শ্রীমা।

Related Articles

Back to top button