খবরগসিপগানবিনোদন

পরকীয়া নাকি অন্য কিছু? বিয়ে ভাঙা থেকে নতুন প্রেমিকার সাথে ছবি, নীরবতা ভাঙলেন খোদ দুর্নিবার

বিনোদনের জগৎ অর্থাৎ বলিউড থেকে টলিউড সর্বত্র যেন সম্পর্ক ভাঙা গোড়ার খেলাটা কমন ব্যাপার হয়ে গিয়েছে। সম্প্রতি গায়ক দুর্নিবার সাহা (Durnibar Saha) ও মীনাক্ষী মুখোপাধ্যায়ের (Meenakshi Mukherjee) বিবাহ বিচ্ছেদ হয়েছে। প্রেম করেই বিয়ে করেছিলেন দুজনে, শুরুতে আইনি বিয়ে তারপর সামাজিক বিয়ে। কিন্তু একবছর পেরোতেই সম্পর্কে ইতি। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে দুর্নিবারের নতুন প্রেমিকা ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)।

প্রেমিকাকে জড়িয়ে ধরে থাকতে দেখা যাচ্ছে গায়ককে। তবে বিয়ের ভাঙার পরেই প্রেমিকার সাথে ছবি ভাইরাল হওয়ায় শুরু হয়েছে আলোচনা। নেটিজেনদের অনেকেই এক সম্পর্ক ভেঙে সাথে সাথেই অন্য সম্পর্কে চলে যাওয়াটা ভালো চোখে দেখছেন না। অনেকের মতেই পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন গায়ক, তাই বিচ্ছেদ হয়েছে। কিন্তু এমন অভিযোগ আদৌ সত্যি?

Durnibar Saha Oindrila Sen

নানা জল্পনা রটনা ছড়াতে শুরু করেছিলে ইতিমধ্যেই। তবে এবার নীরবতা ভেঙে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন গায়ক দুর্নিবার সাহা। স্পষ্ট করে জানিয়ে দেন, কোনোরকম পরকীয়া তিনি করেননি। আর সেই কারণে বিয়ে ভাঙেনি। কেউই মীনাক্ষীকে বিচ্ছেদের জন্য জোর করেনি। ঐন্দ্রিলা অনেক পরে তাঁর জীবনে এসেছে বলেই জানিয়েছেন তিনি।

আসলে এদিনেই ঐন্দ্রিলা সেন দুর্নিবারের সাথে একটি ছবি শেয়ার করেন। ছবির সাথে লেখা ছিল, ‘যখন তুমি আশেপাশে থাকো তখন জীবনটা সুন্দর হয়ে ওঠে। ধন‍্যবাদ আমার জীবনে এসে আমার জগৎটাকে সুন্দর করে তোলার জন‍্য। হ‍্যাঁ, আমি তোমাকে ভালবাসি!’ এরপর দুর্নিবারকে চিরদিনের জন্য তাঁর বলে ঘোষণা করেন ঐন্দ্রিলা।

Durnibar Saha

এরপর দুর্নিবার জবাবে জানান, ‘নিয়তি। তোমাকে ভালোবাসি। মনে রেখো, আমি আরও বেশি ভালোবাসি’। প্রথমে ছবি আর তারপর এই উত্তর সবটাই পরিষ্কার করে দেয়। নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পরে সেই পোস্ট।

প্রসঙ্গত, বেশ কিছুদিন যাবৎ দুর্নিবার ও মীনাক্ষীর বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। কারণ দুজনে নাকি আলাদা থাকতে শুরু করেছিলেন। তবে বিচ্ছেদ বা সম্পর্কের ভাঙ্গন নিয়ে কেউই কোনোরকম মন্তব্য করেন নি। এমনকি দুর্নিবারের নতুন প্রেমের কথা প্রকাশ্যে আসার পরেও কোনো কিছুই জানা যায়নি মীনাক্ষীর থেকে।

তবে, প্রেমিকার সাথে ছবি প্রকাশ্যে আসার পর যেভাবে রটনা শুরু হয়েছে তার পরিপ্রেক্ষিতে মুখ খুলেছেন গায়ক। স্পষ্ট করেই জানিয়েছেন ঐন্দ্রিলার কারণে ভাঙেনি বিয়ে। তাই ব্যক্তিগত জীবন নিয়ে কাটা ছেঁড়া যাতে না করা হয়, তারই অনুরোধ রেখেছেন সকলের কাছে।

Related Articles

Back to top button