বিনোদন

রেজিস্ট্রির ৪ বছর পর ছাদনাতলায় বসতে চলেছেন দুর্নিবার মীনাক্ষি! রইল সাজ থেকে মেনুর খুটিনাটি

প্রথমে জি বাংলার (Zee Bangla) সারেগামাপা (Sa re ga ma pa) রিয়েলিটি শো থেকে গানের জগতে নিজের যাত্রা শুরু করেন দুর্নিবার সাহা (Durnibar Saha)। আর তারপরেই টলিউড (Tollywood) এর একেরপর এক নামজাদা ছবিতে প্লেব্যাক সঙ্গীতের দৌলতে বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন দুর্নিবার।

আর এহেন প্রতিভাবান গায়কের সাথে দারুন মানিয়েছে গায়িকা মীনাক্ষি মুখার্জি (Minakshi Mukherjee) কেও। দীর্ঘদিন প্রেমের পর গত ৪ বছর আগেই আইনি মতে অর্থাৎ রেজিস্ট্রি (Registry) বিয়েটা সেরে রেখেছিলেন মীনাক্ষি-দুর্নিবার। কিন্তু সামাজিক বিয়েটা (Social Marriage) তাদের বাদই থেকে গিয়েছিল। অবশেষে ৪ বছর পর আসতে চলেছে সেই শুভ দিন। আগামী ২১ শে ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন এই মিউজিক্যাল জুটি।

মীনাক্ষি মুখার্জি দুর্নিবার সাহা Durnibar Saha Minakshi Mukherjee

টলিপাড়ায় বিয়ের মরসুম গত বছরের শেষ থেকেই লেগে রয়েছে। দেবলীনা গৌরব, সৌরভ ত্বরিতা সকলেই ইতিমধ্যেই বেশ জমিয়ে বিয়ে সেরেছেন। এবার এই তালিকায় নাম লেখাতে চলেছেন জনপ্রিয় গায়ক দুর্নিবার সাহা এবং তার জীবনসঙ্গিনী মীনাক্ষি মুখার্জিও।

বিয়ে, সঙ্গীত, রিসেপশন মিলিয়ে তিন দিনের এলাহি আয়োজন দুর্নিবারের বিয়ের। এই তারকা জুটির বিয়ের আসর বসতে চলেছে নিউটাউনের ‘স্বপ্নভোর’ ব্যাঙ্কোয়েটে। ২১ শে ফেব্রুয়ারি বিয়ের আগে ২০ শে ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে সঙ্গীত এবং মেহেন্দি। এদিন খানিক পাশ্চাত্য ঢঙে গাউন আর গলাবন্ধ-তে সাজবেন বর-কনে। কিন্তু বিয়ের দিনের জন্য এক্কেবারে সাবেকি কায়দায় লাল বেনারসি, ধুতি পাঞ্জাবি বেছে নিয়েছেন দুর্নিবার মীনাক্ষি।

মীনাক্ষি মুখার্জি দুর্নিবার সাহা Durnibar Saha Minakshi Mukherjee

বিয়ের মেনুতেও থাকবে এলাহি ব্যবস্থাপনা। চিংড়ি মালাইকারি, মটন কষা থেকে শুরু করে বিরিয়ানি, চাপ, ফিরনি কিছুই বাদ পড়বেনা অতিথিদের পাত থেকে। অনেকগুলো বছর প্রেমের পর অবশেষে গাঁটছড়া বাঁধতে চলেছেন দুর্নিবার মীনাক্ষি।

Related Articles

Back to top button