বিনোদনভাইরালভিডিও

শীত কালে ১ মাস, গরম কালে ১ সপ্তাহ স্নান না করেই কাটান! দুর্নিবারের কীর্তি ফাঁস দিদি নং ১- এর মঞ্চে

জি বাংলার (Zee Bangla) সারেগামাপা (Sa re ga ma pa) রিয়েলিটি শো থেকে গানের জগতে নিজের যাত্রা শুরু করেন দুর্নিবার সাহা (Durnibar Saha)। আর তারপরেই টলিউড (Tollywood) এর একেরপর এক নামজাদা ছবিতে প্লেব্যাক সঙ্গীতের দৌলতে বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন গায়ক। মহিলা মহলে তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই।

আর এমন প্রতিভাবান গায়কের সাথে দারুন মানিয়েছে গায়িকা মীনাক্ষি মুখার্জি (Minakshi Mukherjee) কেও। রিয়ালিটি শো এর মঞ্চ থেকেই প্রেমের সূত্রপাত হয় দুজনের। দীর্ঘদিন প্রেমের পর গত ৫ বছর আগেই আইনি মতে অর্থাৎ রেজিস্ট্রি (Registry) বিয়েটা সেরে রেখেছিলেন মীনাক্ষি-দুর্নিবার। বাকি ছিল সামাজিক বিয়েটাই (Social Marriage)। অবশেষে গতবছর ২১ শে ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন এই মিউজিক্যাল জুটি।

দুর্নিবার মীনাক্ষী Durnibar Minakkhi

সম্প্রতি দিদি নং ওয়ানের মঞ্চে সস্ত্রীক হাজির হয়েছিলেন দুর্নিবার৷ এই প্রতিভাবান গায়ককে মঞ্চে দেখে যা মনে হয়, বাস্তব জীবনে তিনি যে এক্কেবারে আলাদা তার হৃদিশ দিলেন মীনাক্ষী। আর এই কথা শুনে হেসে খুন সঞ্চালিকা রচনা ব্যানার্জি। রচনা জানতে চান দুর্নিবারের সম্পর্কে, মীনাক্ষী জানান দুর্নিবার স্নান করেন না।

Durnibar Minakhi Honeymoon

তার কাছে শীতকালে ১ মাস, আর গরম কালে ১ সপ্তাহ স্নান না করে থাকা কোনোও ব্যাপারই না। ডিও মেখেই তার দিন চলে। মাঝে মাঝে নাকি সেটাও মাখেন না দুর্নিবার। তালেই বুঝুন, মঞ্চের ওমন সুদৃশ্য গায়কের বাস্তবের হাল কেমন। মীনাক্ষীর এই মিষ্টি অভিযোগ মনে ধরেছে সকলেরই। তবে মীনাক্ষী দুর্নিবারের খারাপ অভ্যেসের পাশাপাশি এও জানান আগের মতোই তাকে যত্ন করেন গায়ক। এরপর দু’জনে একটি ডুয়েট গান গেয়ে শোনান, যা বেশ মনে ধরেছে দর্শকদের।

Related Articles

Back to top button